গণবি’রোধী বাজেটের প্র’তিবাদে অর্থমন্ত্রীকে লাল কার্ড প্রদর্শন করেছে নতুন ধারা বাংলাদেশ (এনডি’বি)। সোমবার (১৫ জুন) সকাল ১১টায় ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন নতুনধারা বাংলাদেশ এনডি’বির চেয়ারম্যান মোমিন মেহেদী। এ সময় তিনি বলেন, ম’হামা’রি ক’রোনা ভাই’রাসের পরিস্থিতিতে কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, খাদ্য, বিদ্যুৎ,

পরিবহন, না’রী-শি’শু ও শ্র’মিক তথা গণবি’রোধী বাজেট তাড়াহুড়ো করে দেয়া এই বাজেট যেন নিম্ন আয়ের মানুষের উপকারে আসে, তা না হলে লকডাউন কবলিত ব্যবসা ও চাকুরি হা’রানো মানুষগুলোর রাজপথে নামা ছঅড়া কোন পথ থাকবে না।

সমাবেশে তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী দ্রুত তথাকথিত এই বাজেট সংশোধ’নের মধ্য দিয়ে কৃষি ১০, শিক্ষা ২০, খাদ্য ১০, পরিবহন ১০, স্বাস্থ্য ১০, ম’হিলা-সমাজকল্যাণ ও যুব ৫ ও বিদ্যুৎ জ্বা’লানি

নতুনধারা বাংলাদেশ এনডি’বির সাংগঠনিক সম্পাদক ও জেরাব সভাপতি লিটন দ্রং, কামরাঙ্গির চর শাখা’র সভাপতি মো. শরীফ, মতিঝিল থানা সভাপতি মো. ইউসুফ, কালিগঞ্জ শাখা সভাপতি মো. আল আমিন, সেভ দ্য রোড সদস্য কান্তা আক্তার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here