সাবেক স্বাস্থ্যমন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্ম’দ নাসিম এবং ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ’র মৃ’ত্যু নিয়ে ফেসবুকে মন্তব্য করায় হাফেজ বিল্লাল হোসেন নামের এক মসজিদের ইমামকে বরখাস্ত করা হয়েছে। সেই সাথে থানায় নিয়ে মুচলেকা নেওয়া হয়েছে।

সোমবার (১৫ জুন) বিকেলে কুষ্টিয়ার খোকসায় হাফেজ বিল্লাল হোসেনকে বরখাস্ত করার বি’ষয়টি নিশ্চিত করেন ঐ মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুন্সী আরিফুল ইসলাম। হাফেজ বিল্লাল হোসেন খোকসা উপজে’লার কমলাপুর মোল্লাপাড়া জামে মসজিদের পেশ ইমাম ছিলেন।

মুন্সী আরিফুল ইসলাম জানান, দু’জন মন্ত্রীর মৃ’ত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন ইমাম সাহেব। পরে কে বা কারা সেটি থানায় জানালে ওসি সাহেব তাকে সতর্ক করে দেন। বি’ষয়টি মসজিদ কমিটির উপর ছেড়ে দেন।

তারপর সবকিছু বিচার-বিশ্লেষণ করে তাকে বরখাস্ত করা হয়েছে। দুই মন্ত্রীর মৃ’ত্যু নিয়ে হাফেজ বিল্লাল হোসেনের দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- কালের বিবর্তনে কি না হয়? উইকে’টের পতন শুরু হয়ে গেছে।

এ ব্যাপারে খোকসা থানার অফিসার ই’নচার্জ (ওসি) জহুরুল আলম জানান, আমরা তাকে (ইমাম) থানায় ডেকে তার কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি, যাতে এ ধরনের কাজ ভবি’ষ্যতে না করে। আর চাকরিচ্যুতির ব্যাপারে আমি কিছু জানি না। এটা মসজিদ কমিটির ব্যাপার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here