ঝিনাইদহ পৌর এলাকার পবহাটী গ্রামের মৃ’তঃ জলিল মন্ডলের ছেলে বাচ্চু মন্ডলের বি’রুদ্ধে বাড়িওয়ালার স্ত্রীর সহযোগিতায় ওই বাড়ির এক ভাড়াটিয়ার আ’নন্দ ধ’র্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘ’টনায় ধ’র্ষিতা নিজেই বাদি হয়ে গতকাল সোমবার (৮ জুন) দুপুরে ঝিনাইদহ সদর থানায় না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা দা’য়ের করেছেন।

জানা গেছে, ধ’র্ষিতার স্বা’মী ব্যবসার সুবাদে ঝিনাইদহ পৌর এলাকার পবহাটী গ্রামের মোঃ ইকবাল হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। ঘ’টনার রাতে কাজের ব্যস্ততার কারণে ধ’র্ষিতার স্বা’মী বাসায় না থাকার সুযোগে ধ’র্ষক বাচ্চু মিয়া তার অ’নৈতিক লালসা চরিতার্থ করার জন্য বাড়িওয়ালার স্ত্রী মোছাঃ রেশমা খাতুনের সাথে যোগ সাজসে ধ’র্ষিতার ঘরে প্রবেশ করে এবং বিভিন্ন প্রকার ভ’য়ভীতি দেখিয়ে তাকে ধ’র্ষণ করে।

এ ঘ’টনায় ধ’র্ষিতা জানিয়েছেন, তার স্বা’মী বাড়ি না থাকার কারণে একই বাসার ভাড়াটিয়া আলমগীর হোসেনের স্ত্রী মোছাঃ আখিরন নেছাকে তার কাছে নিয়ে ঘুমাই।

ঘ’টনার বি’ষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ধ’র্ষককে আ’টক করেছি। পরে ধ’র্ষকের স্বী’কারোক্তি মূলক জবানব’ন্দিতে না’রী ও শি’শু নি’র্যাতন আইন ২০০০ (সংশোধ’নি-২০১৩) এর ৯ (১)/ ৩০ ধ’র্ষক বাচ্চু ও বাড়িওয়ালা রেশমা খাতুনের নামে মা’মলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here