ডেস্কঃ না’রী মাত্রই কি পু’রুষকে আকর্ষণ করে? একদম নয়! আপনি না’রী বলেই সব পু’রুষ আপনার দিকে তাকাবে, এমনটা ভাবা একেবারেই ভু’ল। বরং মে’য়েদের এমন কিছু শা’রীরিক ব্যাপার আছে, যেগুলো কোন পু’রুষের চখে পড়লে তৎক্ষণাৎ তারা আকর্ষণ হা’রিয়ে ফে’লেন মে’য়েটির প্রতি।

আমরা মানুষ, এইসব ছোটখাট ব্যাপার হতেই পারে। কিন্তু পু’রুষের ক্ষেত্রে এগুলো উৎসাহ হা’রিয়ে ফেলার মত মা’রাত্মক সব ইস্যু। কেননা পু’রুষের কাছে না’রীর “লুক” অনেক বেশি গুরুত্বপূর্ণ।

তাই যখন কিনা আপনি ডেট করছেন কোন পু’রুষের সাথে কিংবা জীবনস’ঙ্গীর সাথে বিবাহবন্ধ’নে আবদ্ধ, তখন অবশ্যই এই বি’ষয়গুলো একেবারেই এড়িয়ে চলুন।

চলুন, জেনে নিই সেই ১৫টি শা’রীরিক বি’ষয় যা কোন না’রীর মাঝে দেখলে সব পু’রুষই আকর্ষণ ও আ’গ্রহ হা’রিয়ে ফে’লেন!

৫) নিজে যতই বলুক না কেন, মে’য়েদের মুখে নোং’রা ভাষা বা অ’শ্লীল গালাগাল মোটেও শুনতে চান না পু’রুষেরা। সাথে অ’শ্লীল দৈহিক ভ’ঙ্গিও খুবই পছন্দ করেন তারা।
৬) না’রীর মাঝে পু’রুষালি ভাবটাও পু’রুষদের ভীষণ অপছন্দ।
৭) গ’লায় ও ঘাড়ে কালো দাগ একদমই পছন্দ করেন না পু’রুষেরা।

৮) আপনি মো’টা হোন বা চিকন, কালো হোন বা ফর্সা, পু’রুষের কাছে এটাই গুরুত্বপূর্ণ যে আপনাকে দেখতে সুন্দর ও মার্জিত লাগছে কিনা। সুন্দর লাগলে মো’টা, চিকন, কালো, ফর্সা কোন কিছুই ব্যাপার নয়।

৯) যদিও দেখার সময় স্বল্পবসনাদেরই দেখে থাকেন সকল পু’রুষ, কিন্তু নিজের একান্ত না’রীকে মোটেও স্বল্প পোশাকে দেখতে চান না তারা।
১০) মে’য়েদের গায়ের বাজে গন্ধ পু’রুষকে দূরে ঠেলে দেয়।

ঘাম,সিগারেট ইত্যাদির গন্ধ না’রীদের দে’হে মোটেও পছন্দ করেন না পু’রুষ।
১১) আপনার “আনহেলদি” চেহারা যে কোন পু’রুষকে বিকর্ষণ করে। প্রা’ণহীন ও বাজে ত্বক, অতিরিক্ত রো’গা হওয়া, চোখের নিচে কালো দাগ, গায়ে ময়লা, অপরিচ্ছন্ন জামা-কাপড় ইত্যাদি সবকিছুই বিকর্ষণ করে পু’রুষকে।

১২) ময়লা দাঁত ও মুখে দুর্গন্ধকে ঘৃণা করেন পু’রুষেরা।
১৩) না’রীর শ’রীরে অতিরিক্ত ট্যাটু দেখতেও ভালোবাসেন না তারা। যত স্পর্শ কাতর স্থানে ট্যাটু, তত পু’রুষের অপছন্দ হয় এই ভেবে যে অন্য কোন পু’রুষ এই স্থানে স্পর্শ করেছেন।

১৪) মুখের বাড়তি লোম পু’রুষের খুব অপছন্দ।
১৫) মে’য়েদের কর্কশ গ’লার আওয়াজটাকে রীতিমত ভ’য় পান পু’রুষেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here