ক’রোনা ভাই’রাস নিয়ে যখন সবাই চিন্তিত তখন বরিশালে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে (১১) অ’পহরণ করে দুই দিন আ’টকে রেখে ধ’র্ষণের ঘ’টনা ঘটেছে।

পু’লিশ ওই ধ’র্ষককে গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠিয়েছে। ধ’র্ষকের স্বজনরা মাম’লা প্রত্যা’হার করে নেয়ার জন্য ভ’য়ভীতিসহ প্রা’ণনা’শের হু’মকি দিচ্ছে বলে অ’ভিযোগ নি’র্যাতিতার পরিবারের।

অ’ভিযুক্ত ব্যক্তি হলেন পশ্চিম রহমতপুর এলাকার রনজিৎ মুখার্জীর পুত্র অভিজিৎ মুখার্জী (২৫) ।এ ঘ’টনায় অভিজিৎ মুখার্জীর ফাঁ;সির দাবিতে বুধবার বেলা ১১টার দিকে মা’নববন্ধ’ন কর্মসূচি হয়েছে।

কর্মসূচি পালন করেছে নি’র্যাতিতা ছাত্রীর শিক্ষা প্রতিষ্ঠান বরিশালের বাবুগঞ্জ উপজে’লার রহমতপুর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় ও পাশের রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

মা’মলার বরাত দিয়ে এয়ারপোর্ট থানা পু’লিশ জানায়, গত ১ মার্চ রোববার সকালে স্কুলে যাওয়ার পথে অভিজিৎ মুখার্জী ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে অ’পহরণ করে দুই দিন আ’টকে রেখে ধ’র্ষণ করেন। এ ঘ’টনায় নি’র্যাতিতার মা সোমবার এয়ারপোর্ট থানায় মা’মলা দা’য়ের করেন।

সূত্র মতে, মা’মলা দা’য়েরের পর ধর্ষ’কের চাচা সুবল মুখার্জী ও তার ভাড়াটিয়ারা মাম’লা প্রত্যা’হারের জন্য বা’দী ও তার পরিবারকে ভ’য়ভীতিসহ প্রা’ণনা’শের হুম’কি দিচ্ছে।

এয়ারপোর্ট থানার ওসি এইচএম জাহিদ বিন আলম বলেন, নি’র্যাতিতার পরিবারকে হু’মকির অ’ভিযোগে ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here