নিউজ ডেস্ক: যৌ’ন মি’লনে সব পুরু’ষই তাদের সব কৌশল ও দক্ষ’তা কাজে লাগাতে চাই। কিন্তু তা সত্ত্বেও অনেক সময় পুরু’ষের অনেক ব্যবহার না’রী স’ঙ্গিনী যৌ’ন মি’লনে বির’ক্ত বোধ করে। চলুন দেখে নিই মি’লনকালে ছেলেদের যে সব কাজে মে’য়ে স’ঙ্গিনী বির’ক্ত হয় ।

১. বী’র্যপাতের পূর্বে স’ঙ্গিনীকে সতর্ক না করাঃ যখন যো’নির ভে’তরে ক’নডমবিহীন লি’ঙ্গ থাকবে, তখন বী’র্যপাতের পূর্বেকেন স’ঙ্গিনীকে সতর্ক করতে হবে তা আশা করি বলে দিতে হবে না।

কারন আপনার স’ঙ্গিনী বার্থকন্ট্রোলে নাও থাকতে পারে। আর ও যখন আপনার লি’ঙ্গ চু’ষবে, বিশেষ করে প্রথমবার, তখন অবশ্যই ওকে সাবধান করতে হবে। কারন বী’র্যপাতের স্বাদ ও গন্ধ অনেকটা সমুদ্রের নোনা পানির সাথে ডিমের সাদা অংশের মিশ্রনের মত; অনেক মে’য়ের তা ভালো নাও লাগতে পারে। তাই এক্ষেত্রে সাবধান।

২. স’ঙ্গিনীর মাথা নিচের দিকে চে’পে ধরাঃ স’ঙ্গিনী যদি Aggressive হয়ে ছেলের দে’হে আদর করতে থাকে। যেমন, ছেলের বুকে জিহবা দিয়ে চেটে দিতে থাকে তবে তারা অনেক সময় মে’য়েটির মাথা ঠেলে নিচে তার লি’ঙ্গের কাছে নিয়ে যেতে চায়। এরমকমটা করা যাবে না। কারন মে’য়ে যখন Aggressive মুড এ থাকবে তখন সেই চাবে আপনাকে Control করে আ’নন্দ দিতে।

৪. স’ঙ্গিনী লি’ঙ্গ চু’ষার সময় নড়াচড়া করাঃ স’ঙ্গিনী লি’ঙ্গ চু’ষার সময় নড়াচড়া করলে এটা তার জন্য যথেষ্ট বির’ক্তির কারন হয়ে দাঁড়ায়।

ওই যা করার করবে, আপনি নিজে থেকে আপনার লি’ঙ্গ ওর মুখে ঠেলে দিতে যাবেন না। ওর মাথা চে’পেও ধরা যাবে না। মে’য়েকে লি’ঙ্গ চু’ষতে দেওয়ার সময় সবচেয়ে ভালো উপায় হচ্ছে শুয়ে থাকা, বা বিছানার কিনারায় বসে থাকা, দাঁড়ানো নয়।

৫. স’ঙ্গিনীর অর্গাজমের কেয়ার না করাঃ আপনার অর্গাজম যদি আপনার স’ঙ্গিনীর আগেই হয়ে যায় তবুও তার যো’নি চু’ষে, আ’ঙ্গুল ঢুকিয়ে যেকোনভাবে হোক তারও অর্গাজম করিয়ে দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here