মিন্নি
ফেসবুকের ০০৭ গ্রুপে হ’ত্যা’র প’রি’কল্পনা। সেই পরিকল্পনা অনুযায়ী গত বছরের ২৬ জুন হ’ত্যা করা হয় বর’গুনার রিফাত শরী’ফকে। ওই দিন (বুধবার) সকা’ল সাড়ে ১০টায় বরগু’নার কলেজ রোড এ’লাকা’য় স্ত্রী’ আয়শা সিদ্দিকা মিন্নির সামনে কু‌‌’পি’য়ে হ’ত্যা’ করা হয় তাকে।

আগা’মীকাল শু’ক্রবার (২৬ জুন) বরগুনার আ’লো’চিত সেই (রি’ফাত শ’রীফ) হ’ত্যা’র এক বছর পূর্ণ হবে। বছর পেরি’য়ে গেলেও এখনো হ’ত্যা’কা’রীদের শা’স্তি দিতে পারেনি আ’দালত। শুধুমা’ত্র ২ জুলা’ই ভোরে পু’লিশে’র স’ঙ্গে ‘ব’ন্দু’কযু’দ্ধে’ নি’হত হন মা’মলার প্রধান আ’সামি সাব্বির আহমেদ নয়ন (নয়ন ব’ন্ড)।

বরগুনায় ভা’লো নেই শাহ নেওয়াজ রিফাত শরী’ফের স্ত্রী’ আয়েশা সিদ্দিকা মিন্নিও। রিফাত শরীফ হ’ত্যাকা’ণ্ডের সময় তিনি তাঁর স্বা’মী রিফাত শরী’ফকে বাঁ’চাতে প্রা’ণপ’ন চেষ্টা করেও ব্যার্থ হন বণ্ড বাহি’নীর নৃ’শংস’তার কাছে।

অথচ এ হ’ত্যা’কার ২০ দিন পর গত বছরের ১৬ জু’লাই নি’হ’ত রিফা’তের স্ত্রী’ আয়শা সিদ্দিকা মিন্নিকে হ’ত্যা’কা’ন্ডে জ’ড়িত থাকার অ’ভিযোগে গ্রে’প্তার করে পু’লিশ। ত’দন্ত প্রতিবেদনে নি’হ’ত রি’ফাতের স্ত্রী’ ও এ মা’ম’লার প্রধান স্বা’ক্ষী আয়শা সিদ্দি’কা মিন্নিকে করা হয় সাত ন’ম্বর আ’সা’মি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here