পিরোজপুরের নাজিরপুরে এনজি’ওর কিস্তি দিতে না পারায় গৌতম চন্দ্র বেপারী (৩৫) নামের এক যুবককে মা’রপিট করে গু’রুতর আ’হত করা হয়েছে।

আ’হত গৌতম চন্দ্র বেপারী উপজে’লার শ্রীরাকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের নিত্যানন্দ বেপারীর পুত্র। গু’রুতর আ’হত ওই যুবক উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘ’টনাটি ঘটেছে মঙ্গলবার (৩০জুন) উপজে’লার শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী কাঠের পুল নামক স্থানে।

আ’হত ওই যুবক জানান, তিনি স্থাণীয় শ্রীরামকাঠী বন্দরের ‘স্বর্নালী এনজিও’ নামের স্থাণীয় একটি এনজিও থেকে ৪০হাজার টাকা লোন নেন। তিনি কিস্তি নিয়মিত ভাবে পরিশোধ করে আসছেন।

মঙ্গলবার (৩০জুন) সকাল ১১টায় ওই এনজিও’র সঞ্জিব সম’দ্দার ও উজ্জল মিস্ত্রি নামের ২ কর্মী কিস্তির টাকা চাইতে গেলে ক’রোনার কারনে কোন আয় নেই ও স’মস্যার কথা জানান।

নাজিরপুর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ঈশিতা সাধক নিপু জানান, তার ডান হাতের কনুই ও ঘাড়ে আ’ঘাতে র’ক্তাক্ত জ’খম হয়েছে। এ ছাড়া শ’রীরের বিভিন্নস্থানে আ’ঘাতের কারনে ফুলা জ’খমের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে থানা পু’লিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ব্যাপারে এখনো কোন লিখত অ’ভিযোগ পাই নি। অ’ভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here