কিশোরগঞ্জে জ’বাই করা অবস্থায় অ’জ্ঞাতপরিচয়ের এক না’রীকে জীবিত অবস্থায় উ’দ্ধার করেছে এলাকাবাসী। তবে হাসপাতালে নেয়ার পর চি’কিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি।

মঙ্গলবার (৩০ জুন) সকালে জে’লার সদর উপজে’লার লতিবাবাদ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে একটি বাঁশঝাড় থেকে ওই না’রীকে উ’দ্ধার করা হয়। পু’লিশের ধারণা তাকে গ’লা কে’টে মৃ’ত ভেবে সেখানে ফে’লে রাখা হয়।

এলাকাবাসী জানায়, উত্তর লতিবাবাদ লক্ষ্মীপুর গ্রামের জনৈক মালেক ভুঁইয়ার বাড়ির পেছনে একটি বাঁশঝাড়ের নিচে গ’লা কা’টা অবস্থায় মাটিতে বসে থাকা অবস্থায় এক না’রীকে দেখতে পায় স্থানীয়রা।

এ সময় ওই না’রী হা’ত ইশারায় বাঁ’চার জন্য আ’কুতি করছিল। তিনি কথা বলতে পারছিলেন না। তাকে একটি খাতা ও কলম এনে দিলে সেখানে কিছু একটা লেখার চেষ্টা করেন ওই না’রী।

তিনি আরও বলেন, মে’য়েটিকে বাঁ’চানোর সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে। তাকে ময়মনসিংহে রেফার্ড করা হয়েছিল। কিন্তু এর আগেই তিনি মা’রা যান।

এ ঘ’টনায় থানায় মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে। হ’ত্যায় জ’ড়িতদের খুঁজে বের করতে পু’লিশের পাশাপাশি মাঠে নেমেছে পিবিআই। মৃ’তদে’হ ম’য়নাত’দন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here