পটুয়াখালীর বাউফল উপজে’লায় মোমিনুল হক (৩০) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কু’পিয়ে জ’খম করেছেন জাহিদ হোসেন কালা নামের এক যুবলীগ কর্মী ও তার স’ঙ্গীরা। মোমিনুলকে বাঁচাতে গিয়ে গু’রুতর জ’খম হয়েছেন তার বোন শারমিন নাহার (৫০)।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজে’লার সদর ইউনিয়নের পশ্চিম বিলবিলা’শ গ্রামের গাজী বাড়ির সামনে এ ঘ’টনা ঘটে। আ’হত মোমিনুল বাউফল সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। এ হা’মলার ঘ’টনায় পু’লিশ দুজনকে আ’টক করেছে।

জানা গেছে, উপজে’লার বিলবিলাস গ্রামের যুবলীগ কর্মী জাহিদ হোসেন কালা তার সহযোগীদের নিয়ে স্থানীয়দের স’ঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করেন। এ নিয়ে প্রায়ই প্র’তিবাদ করতেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মোমিনুল। পরে উভ’য়ের মধ্যে বি’রোধের সৃষ্টি হয়।

আজ মঙ্গলবার সকালে স্থানীয় বাজারে একটি সালিসে উপস্থিত হওয়ার জন্য মোমিনুল মোটরসাইকেল যোগে রওনা দেন। মোমিনুল পশ্চিম বিবিলাস গাজী বাড়ির সামনে রুহুলের দোকানের কাছে পৌঁছালে জাহিদ হোসেন কালা ও বাবুলের নেতৃত্বে পাঁচ-সাতজনের একটি দল মোমিনুলের ও’পর হা’মলা চা’লিয়ে রাম’দা দিয়ে কু’পিয়ে তাকে জ’খম করেন।

এ বি’ষয়ে বাউফল থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘মৌখিক অ’ভিযোগের ভিত্তিতে হা’মলাকারি জাহিদ হোসেন কালা ও তার ভাই জহিরকে আ’টক করা হয়েছে। এ বি’ষয়ে মা’মলা দা’য়ের হলে তাদেরকে গ্রে’প্তার দেখানো হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here