সুশান্ত সিং রাজপুত মৃ’ত্যু র’হস্যের সমাধান এখনো হয়নি। চলছে চলচিত্র জগত এর বিভিন্ন প্রভাবশালী মানুষকে জেরার প্রক্রিয়া। সেই তালিকায় নাম রয়েছে অনেকের। ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়াকে টানা 9 ঘন্টার জেরা করা হয়েছিল।

এবার ত’দন্তের স্বার্থে জেরা করা হল পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে। সুশান্তের মৃ’ত্যুর পর শোনা যাচ্ছিল যে সঞ্জয় লীলা বনশালি নাকি তাঁর ছবি থেকে সুশান্ত কে বাদ দিয়েছিলেন যা প্রয়াত অভিনেতা মেনে নিতে পারেননি।

রিপোর্টে প্রকাশ পু’লিশি জি’জ্ঞাসাবাদের সময় সঞ্জয় লীলা বনশালী স্পষ্ট জানান সুশান্তকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন নিজের ছবিতে। তবে সুশান্ত ব্যস্ত থাকায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন শুধু তাই নয় অন্য প্রযোজনা সংস্থার স’ঙ্গে চুক্তির জন্য সুশান্তকে তার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়।

তিনি জানান যে তিনি কখনো নিজের ছবি থেকে সুশান্তকে বাদ দিতে চাননি। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর তিনি আর পরে কাই পো চের অভিনেতাকে নতুন করে অভিনয়ের প্রস্তাব দেননি বলে পু’লিশকে জানায় সঞ্জয় লীলা বানশালি।

এরপর পু’লিশি জেরার সামনে আসতে চলেছে যশরাজ প্রোডাকশনের ব্যানারে অসমাপ্ত ছবি ‘পানি’র পরিচালক শেখর কাপুর। যশরাজের স’ঙ্গে সুশান্তের কি কি চুক্তি হয়েছিল ও কাজ কতদূর হয় সে বি’ষয়ে ফের ওই সংশ্লিষ্ট সংস্থার কাস্টিঙ ডিরেক্টরকে জি’জ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here