চার’দিকে যেন অ’বসা’দ আর হ’তাশা’য় ছেয়ে আছে। প্রতি’নিয়’তই আস’ছে আ’ত্ম’হ’ত্যা’র খবর। শো’জে’ও এর প্রভাব ল’ক্ষ করা যা’চ্ছে। ‘হলিউড, ব’লিউ’ডসহ বিশ্বের না’না প্রান্ত থেকেই পাওয়া যা’চ্ছে তা’রকা’দের আ’ত্মহ’ত্যা’র খবর।

সর্ব’শেষ বলি’উড অ’ভিনে’তা সুশান্ত সিং রাজ’পু’তের আ’ত্মহ’ত্যা’র ঘ’টনা না’ড়িয়ে দি’য়েছে গো’টা ভারত’কে। এবার জা’না গেল আরও এক জ’নপ্রিয় অ’ভি’নেতার আ’ত্ম’হন’নে’র খব’র। সেই অ’ভিনেতা’র নাম সু’শীল গৌড়া’। তিনি ভা’রতের ক’ন্নড়ে’র এক’জন

জ’নপ্রি’য় অভি’নয় তারকা। জানা গেছে, মা’ন্ডি’য়ায় তার নিজ বা’ড়িতে’ই আ’ত্ম’ঘা’তী হয়েছেন তিনি। মৃ’ত্যু’কা’লে তার ব’য়স হয়ে’ছিল মাত্র ৩০ বছর। তার মৃ’ত্যু’তে রীতি’মত অ’বা’ক তার ভ’ক্ত ও সহ’কর্মী’রা। অভিনেতা সুশীল গৌড়া যদিও এখন পর্যন্ত তার

আ”ত্মহ’ত্যা’র কো’নো স্প’ষ্ট কা’রণ জা’না যায়’নি। অ’নেকে সু’শান্তে’র মতো এ মৃ’ত্যু’কেও খু’ন বলে দা”বি করছেন। অ’ন্তপু’রা নামে একটি দক্ষি’ণী সিরি’য়া’লে প্র’ধান চরি’ত্রে’ অভি’নয় ক’রেছিলেন সু’শী গৌড়া।

করা’ই ছিল তা’র লক্ষ্য। স’ম্প্রতি একটি ছবিতে পু’লিশে’র ভূ’মি’কায় অ’ভি’নয় করেন তিনি। এখনো সে’ই ছবি মু’ক্তি পায়নি। ওই ছবি’তে মু’খ্য চরি’ত্রে আছেন দ’ক্ষিণী অভি’নে’তা দুনি’য়া বিজয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here