মাদারীপুরের কালকিনিতে চাচীর যন্ত্র’ণা সইতে না পেরে স্বর্না আক্তার (২০) নামের এক গৃহবধূ গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে। শনিবার (১১ জুলাই) বিকালে ওই গৃবধুর ঝুল’ন্ত মৃ’তদে’হ উ’দ্ধার করেছে থানা পু’লিশ।

পু’লিশ ও স্থানীয়রা জানান, আন্ডারচর গ্রামের কাঞ্চন হাওলাদারের মে’য়ে স্বর্ণা আক্তারের

স’ঙ্গে একই এলাকার আমির সরদারের ছেলে মালয়েশিয়া প্রবাসী জহিরুল ইসলামের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বর্ণা আক্তার বিভিন্ন সময় বাবার বাড়িতে যাওয়া-আসা করেন। তারই ধারাবাহিকতায় স্বর্ণা আক্তার কিছুদিনের জন্য বাবার বাড়িতে বেড়াতে যান।

কিন্তু স্বর্ণার চাচী নাজমা বেগম বাড়িতে বসে বিভিন্ন সময় কারণে-অকারণে স্বর্ণা আক্তারকে

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (ত’দন্ত) হারুন অর রশিদ বলেন, চাচির স’ঙ্গে ঝ’গড়া করে স্বর্ণা আ’ত্মহ’ত্যা করেছে বলে জেনেছি। লা’শ উ’দ্ধার করে ময়’নাত’দন্তের জন্য পাঠানো হয়েছে।

শিক্ষার্থীদের ইন্টারনেট ব্যবহারে সু’খবর আসছে : মোস্তাফা জব্বার

ক’রোনায় শিক্ষার্থীদের জন্য ইন্টারনেট ব্যবহারে শিগগিরই সু’খবর আসছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।
শনিবার (১১ জুলাই) নিজের ভেরিফাইড ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি বি’ষয়টি জানিয়েছেন।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী তার স্ট্যাটাসে লিখেছেন, ‘ছাত্র-ছাত্রীদের ইন্টারনেট ব্যবহারের জন্য কিছু সু’খবর আসবে বলে প্রত্যাশা করছি। অনেক বিশ্ববিদ্যালয় ছাত্র-ছাত্রীদের ইন্টারনেট দেবার বি’ষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করছে। আমরা আমাদের টেলিকম কোম্পানিগুলোকে সর্বনিম্ন হারে ইন্টারনেট দেবার জন্য অনুরোধ করছি।’

তিনি আরও লিখেছেন, ‘একইস’ঙ্গে অপারেটরদের তাদের বিটিএসগুলোকে ৪জি করারও নির্দেশ দিয়েছি। আমাদের ডিজিটাল বাংলাদেশ গড়ার গতি ত্বরান্বিত হোক এই কামনায়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here