পঞ্চগড়ের বোদা উপজে’লা যুব ম’হিলা লীগের সাধারণ সম্পাদক আবিদা সুলতানা লাকীকে সাময়িকভাবে ব’হিষ্কার করা হয়েছে। তার বি’রুদ্ধে গণধ’র্ষণে সহায়তাসহ অ’নৈতিক কাজে জ’ড়িত থাকার অভিযোগ রয়েছে।

শুক্রবার রাতে পঞ্চগড় জে’লা ম’হিলা লীগ সভাপতি নিলুফার ইয়াসমিন ও সাধারণ সম্পাদক মালেকা ইয়াসমিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞোপ্তিতে এ ত’থ্য জানানো হয়।

১৫ জুলাই রাতে আবিদা সুলতানা লাকীসহ তিনজনের নাম উল্লেখ করে অ’জ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আ’সামি করে বোদা থানায় গণধ’র্ষণ মা’মলা করা হয়েছে।

বহিস্কারের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পঞ্চগড় জে’লা যুব ম’হিলা লীগের সি’দ্ধান্ত অনুযায়ী দল বি’রোধী ও অ’নৈতিক কর্মকাণ্ডে জ’ড়িত থাকার অভিযোগে বোদা উপজে’লা যুব ম’হিলা লীগের সাধারণ সম্পাদক আবিদা সুলতানা লাকীকে সাময়িকভাবে ব’হিষ্কার করা হলো।

সাজ্জাদ তাকে নিয়ে আবিদা সুলতানা লাকীর বাড়িতে রাখেন। ওই বাড়িতেই সাজ্জাদসহ ৪-৫ জন মিলে তাকে ধ’র্ষণ করে। পরের দিন ওই তরুণীকে বোদা পৌরসভার ভাসাইনগরে এক বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাকে গণধ’র্ষণ করা হয়।

১৫ জুলাই রাতে মে’য়েটি কৌশলে সেখান থেকে পা’লিয়ে বোদা থানায় আশ্রয় নিয়ে ঘ’টনার বিস্তারিত জানায়। রাতেই লাকীসহ তিনজনের নাম উল্লেখ করে ১০-১২ জন অ’জ্ঞাতনামা ব্যক্তিকে আ’সামি করে বোদা থানায় মা’মলা করা হয়। পরে পু’লিশ অ’ভিযুক্ত সাজ্জাদ হোসেন মি’লন ও আবিদা সুলতানা লাকীকে গ্রে’ফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here