রাজধানীর মিরপুরের রূপনগরে শি’শু গৃহকর্মী আছিয়াকে নি’র্যাতনের ঘ’টনায় এক দম্পতিকে গ্রে’ফতার করেছে পু’লিশ। প্রতিবেশীরা জানান, প্রায় দিনই শি’শুটির চি’ৎকার শোনেন তারা।গ্রে’ফতাররা হলেন, গৃহকর্ত্রী শাহনাজ বেগম ও নি’র্যাতনে সহায়তাকারী তার স্বা’মী সাজ্জাদুল বাশার।

শনিবার রূপনগর আবাসিক এলাকার ৯ নম্বর রোডের ১৮ নম্বর বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে আছিয়াকে উ’দ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।শি’শুটি অভিযোগ করে, গৃহকর্ত্রীর মেজাজ খা’রাপ হলে প্রায়ই তার গায়ে গরম পানি ছুঁড়ে মা’রতেন। গৃহকর্তা দেখেও কিছু বলতেন না। তাকে বাঁচানোর চেষ্টাও করতেন না।

রূপনগর থানার এসআই মো. আসাদুজ্জামান জানান, গৃহকর্তা সাজ্জাদুল বাশার একটি ক্লিনিকে কাজ করেন। তার স্ত্রী শাহনাজ বেগম গৃহিণী। নোয়াখালীর হাতিয়ার অছিয়াকে তারা বাসায় কাজে নেন ৪ বছর আগে। কিন্তু কাজের কথা বললে আছিয়া শুনতে চাইতো না, তাই তারা নি’র্যাতন করতেন বলে স্বীকার করেছে।

সকালে শি’শুটি নি’র্যাতনের সময় চি’ৎকার করতে থাকে। এ সময় আশপাশের লোকজন বাড়ির সামনে জমে যায়। ঠিক তখন রূপনগর থানার টহল টিম সেখানে যায়। প্রতিবেশীরা অভিযোগ করে প্রায় দিনই শি’শুটির চি’ৎকার শোনেন তারা। পরে পু’লিশ তিন তলায় গিয়ে শি’শু গৃহকর্মীকে নি’র্যাতনের সত্যতা পায়।

জানা গেছে, রূপনগর থানায় নিয়ে আসার পর চারদিকে পু’লিশ দেখে ভ’য় পেয়ে যায় শি’শুটি। সে কোনো কথা বলতে চায় না। কিছু জানতে চাইলে ভ’য়ে ভ’য়ে কথা বলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here