রংপুর নগরীর ধাপ এলাকায় সেবা প্রাইভেট হাসপাতালে অ’ভিযান চা’লিয়েছে রংপুর র‌্যা’ব-১৩। এসময় ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে রো’গীদের সাথে প্র’তারিত করার অভিযোগে হাসপাতালের মালিক রফিকুল ইসলামকে গ্রে’ফতার করেছে র‌্যা’ব।

সেইস’ঙ্গে ভ্রাম্যমাণ আ’দালত এক লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করেছে। অন্যদিকে হাসপাতাল থেকে সকল রো’গীদের অনত্র স্থানান্তর করে সিলগালা করার আদেশ দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে র‌্যা’ব জানায়, দীর্ঘদিন ধরে রংপুর নগরীর ধাপ এলাকায় সেবা প্রাইভেট হাসপাতাল নাম দিয়ে চার তলা বিশিষ্ট ভবন ভাড়া নিয়ে পরিচালিত হাসপাতালটি স্বাস্থ্য বিভাগের কোন অনুমোদন ছাড়াই অ’বৈধভাবে রো’গী ভর্তি করে চিকিৎসার নামে রো’গীদের সাথে প্র’তারিত করে আসছিল।

এছাড়া হাসপাতালের মালিক রফিকুল ইসলাম নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে সাইনবোর্ডে ডা, রফিকুল ইসলাম উল্লেখ করে রো’গীদের প্র’তারিত করে আসছিল।

৬ বছরের না’তনীকে ধ’র্ষণের দায়ে অ’ভিযুক্ত দা’দার আত্মহ’ত্যা

ঝিনাইদহের শৈলকুপায় টাকার লোভ দেখিয়ে ৬ বছরের না’তনীকে ধ’র্ষণের ঘ’টনায় অ’ভিযুক্ত দাদা কালাম শাহ (৬৫) সামাজিক লো’কালজ্জার ভ’য়ে আত্মহ’ত্যা করেছেন। বৃহস্পতিবার ভোররাতে উপজে’লার মনোহরপুর ইউনিয়নের বিঞ্চুদিয়া গ্রামে এ ঘ’টনা ঘটে। অ’ভিযুক্ত কালাম শাহ ওই গ্রামের মৃ’ত আইনউদ্দীন শাহ’র ছেলে।

স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টার দিকে ওই গ্রামের শিক্ষার্থী রাশেদ কোচিংয়ে যাচ্ছিল। ঘ’টনাস্থলে পৌছাতেই দেখে রাস্তার পাশে থাকা আম গাছের ডালে একজন লোক ঝু’লে আছে। পরে চি’ৎকার দিয়ে পাশে একটি বাড়িতে গিয়ে ঘ’টনাটি খুলে বলে এবং অ’জ্ঞান হয়ে পড়ে।

ধ’র্ষক কালাম শাহ সামাজিক লা’জলজ্জার ভ’য়ে শেষ রাতের কোন এক অংশে হয়তো গ’লায় গা’মছা পেঁ’চিয়ে আত্মহ’ত্যা করেছে বলে জানায় স্থানীয়রা।

শৈলকুপা থানার অফিসার ই’নচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘ’টনার সত্যতা নিশ্চিত করে জানান, পু’লিশ ধ’র্ষকের লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য ঝিনাইদহ ম’র্গে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here