ভা`রতের রা`জধানী দিল্লীর একটি কো’ভিড-১৯ কো`য়ারেন্টাইন সেন্টারে ১৪ বছরের এক কি`শোরী ধ`র্ষণের শি`কার হয়েছে। এই ঘ’টনা ঘ`টিয়েছে ওই সে`ন্টারে প্রাতিষ্ঠানিক কো`য়ারেন্টাইন থাকা ক`রোনা আ`ক্রান্ত আরেক রো`গী।

খবর বিবিসির।দিল্লী পু`লিশ জানিয়েছে, এ ঘ`টনায় ১৯ বছর ব’য়সী এক কি`শোরসহ দুইজনকে বৃ`হস্পতিবার গ্রে`ফতার করা হয়েছে। ১০ হাজার বেডের সুবিধা সম্পন্ন ভারতের সবচেয়ে বড় ওই কো`য়ারেন্টাইন সে`ন্টারে তারা তিনজন ভর্তি ছিলেন।

আর বৃহস্পতিবার এই ঘ`টনার অ`ভিযোগ জানা গেলেও ১৫ জুলাই ঘ`টনাটি ঘটেছে বলে জানিয়েছে পু`লিশ।পু`লিশের উর্ধতন কর্মকর্তা পা`রভিন্দর সিংহ জানিয়েছেন,

অ`ভিযুক্তদের গ্রে`ফতার করার পর তাদের বিচারিক হেফাজতে নেয়। কিন্তু ক`রোনা সং`ক্রমণ থেকে মুক্ত না হওয়া পর্যন্ত তাদের কো`য়ারেন্টাইনেই রাখা হবে। এ ঘ`টনায় আরও ত’দন্ত করা হবে বলেও জানান তিনি।তবে,

আগামী ২৬ ও ২৭ জুলাই বৃষ্টি নেই। ২৮, ২৯ ও ৩০ জুলাই পর্যন্ত বৃষ্টিপাত হতে পারে। এরপর আবার কমবে। ১ আগস্ট বা ঈদের দিন আবহাওয়া ভালো থাকার সম্ভাবনা রয়েছে।

তবে রংপুরসহ উত্তর ও উত্তর-পূর্বাঞ্চলে বৃষ্টি হতে পারে।আবহাওয়া অধিদফতর জানিয়েছে, বর্তমানে মৌসুমি বায়ুর অক্ষ পাঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত আছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আর মৌসুমি বায়ু বাংলাদেশের উপর মো’টামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দু’র্বল থেকে মাঝারি অবস্থায় রয়েছে।মৌসুমি বায়ুর অপেক্ষাকৃত দু’র্বল অবস্থানের কারণে দেশে বৃষ্টিপাত কমেছে।

মাঝে পাঁচদিন বৃষ্টিপাত বেড়েছিল। বৃষ্টিপাতের প্রবণতা আবার বাড়বে। যা অব্যাহত থাকবে বৃহস্পতিবার পর্যন্ত। এরপর আবার কমবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here