বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল পেশায় ব্যাডমিন্টন খেলোয়াড় ও ডেনমার্কের বাসিন্দা মেথিয়াস বো’র স’ঙ্গে সম্প’র্কে রয়েছেন তাপসী পান্নু। সম্প্রতি,

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রে’মিকের নাম না বললেও ব্যাডমিন্টন খেলোয়াড়ের স’ঙ্গে প্রেমের খবর স্বীকার করে নেন অভিনেত্রী।

তাপসী বি’ষয়টা স্বীকার করে নেওয়ার পরই কানাঘুষো শোনা যাওয়া খবরে কার্যত শিলমোহর লাগলো।

সাক্ষাৎকারে তাপসী পান্নু বলেন, আমি কোনও কিছুই কারোর কাছ থেকে লুকোতে চাই না। আর এই মুহূর্তে আমার জীবনে কেউ রয়েছে, সে কথা আমি গর্বের স’ঙ্গে স্বীকার করে নিতে প্রস্তুত। তবে আমি এখন শুধু আমার প্রেম নিয়েই কথা বলবো, আর সেটা খবরের শিরোনামে উঠে আসবে, তেমনটাও নয়।

বোন পরিবারের সকলে খুবই গুরুত্বপূর্ণ। আমারক বাবা-মা ওকে পছন্দও করেন। বাবা-মায়ের সম্মতি ছাড়া আমার পক্ষে কোনও সি’দ্ধান্ত নেওয়া সম্ভব নয়।

পেশায় ব্যাডমিন্টন খেলোয়াড় মেথিয়াস বো ২০১২ সালে অলিম্পিকে রুপা জিতেছেন। এমনকি ইউরোপিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়ানশিপে সোনাও জিতেন মেথিয়াস।

জানা যাচ্ছে, ব্যাডমিন্টন খেলোয়াড় মেথিয়াস বো’র স’ঙ্গে তাপসীর আলাপ করিয়ে দেন তার বোন শগুন পান্নু। ২০১৪ সালে ভারতে একটি ব্যাডমিন্টন প্রতিযোগিতায় খেলতে এসেছিলেন মেথিয়াস। সেখানে তাপসী গিয়েছিলেন একটি ব্র্যান্ডের মুখ হয়ে।

তবে ঠিক কীভাবে তাদের আলাপ, সম্প’র্ক কীভাবে এগোলো, সে বি’ষয়ে অবশ্য তাপসী এখনও মুখ খোলেননি। তিনি জানিয়েছেন, তার বোনই দু’জনের আলাপ করিয়ে দিয়েছেন।

প্রস’ঙ্গত, তাপসীকে শেষ দেখা গিয়েছিল অভিনব সিনহা, ভূমি পেডনেকরের স’ঙ্গে ‘সান্ড কি আঁখ’ ছবিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here