কুড়িগ্রামের রৌমারী সী’মান্তে বি’এস’এফের গু’লিতে আখিরুল ইসলাম (২২) নামের এক বাং’লাদেশি গরু ব্যবসায়ী নি’হত হয়েছেন। মঙ্গলবার (১১ আগস্ট) দিবাগত রাতে দাঁতভাঙ্গা ই’উনিয়নের চর ইটালুকান্দা মাঝেরচর এ’লাকায় এ ঘ’টনা ঘটে।

এ ঘ’টনার পরপর নি’হতের ম’রদে’হ উ’দ্ধার করে এনে তড়িঘড়ি করে রাতের মধ্যে দা’ফন করে সটকে পড়েন স্ব’জনরা। কয়েকজন এ’লাকাবাসী নাম প্রকাশ না করার শর্তে ঘ’টনার সত্যতা নিশ্চিত করেন।

এই খবর শুনে ওই এ’লাকায় গিয়ে সদ্য দা’ফন করা একটি কবরের সন্ধান পায় পু’লিশ। কিন্তু আশেপাশের বাড়িতে লোকজন না থাকায় ক’বরটি কার এবং কীভাবে তার মৃ’ত্যু হয়েছে সে বি’ষয়ে নিশ্চিত করে কিছু জানতে পারেনি।

এদিকে ঘ’টনাটি শোনার পর তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে বিজিবি।

রৌমারী থানার ভা’রপ্রা’প্ত ক’র্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, ঘ’টনাস্থল পরিদর্শন করে কবর পাওয়া গেছে। তবে আশেপাশের বাড়িতে লো’কজন না থাকায় কার কবর এবং কীভাবে মৃ’ত্যু ঘটেছে এ বি’ষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

তিনি আরও জানান, এ বি’ষয়ে থানায় একটি জি’ডি এন্ট্রি করা হয়েছে। এখন আ’দালতের মাধ্যমে ম’রদে’হ উত্তোলন করে ম’য়নাত’দন্তের ব্যবস্থা করা হবে। এরপর ম’য়নাত’দন্তের প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী আ’ইনানুগ ব্য’বস্থা গ্রহণ করা হবে।

এ প্রস’ঙ্গে জামালপুরস্থ ৩৫ বি’জিবি ব্যা’টালিয়নের প’রিচালক লে. ক’র্নেল এসএম আজাদ জানান, ঘ’টনাটি খ’তিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here