পাওনা টাকা চাওয়ায় বেশ কিছুদিন ধরেই এসিডে ঝ’লসে দেয়ার হুনকি পাচ্ছিলেন গৃ’হবধূ তানিয়া। এর জেরে তিনি থানায় জি’ডিও করেন। কিন্তু তারপরও শেষরক্ষা হয়নি। সম্প্রতি ওই গৃ’হবধূকে এসিডে ঝ’লসে দিয়েছে যুবকরা।

ঘ’টনাটি ঘটেছে নড়াইল সদর উপজে’লার বাহিরগ্রামে। তানিয়া নামের ওই গৃ’হবধূকে এসিডে ঝ’লসে সোমবার দিবাগত রাত ১০টার দিকে এসিডে ঝ’লসে দেয় দূর্বৃত্তরা। সং’কটাপন্ন তানিয়া বর্তমানে খুলনা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

পু’লিশ ও ভু’ক্তভোগীর স্বজনদের কাোছ থেকে জানা যায়, মাছের ঘেরের লভ্যাংশ দেয়ার কথা বলে যশোর শংকরপাশার মাসুদুল ইসলাম লাড্ডুর স্ত্রী তানিয়ার বাবার বাড়ি নড়াইল সদর উপজে’লার বাহিরগ্রামের জুয়েল মোল্যা ও ওহিদুল সাড়ে ১৫ লাখ টাকা নেয় লাড্ডু ও তানিয়া দম্পতীর নিকট থেকে।

কিন্তু ১ বছর পার হয়ে গেলেও তারা লাড্ডু-তানিয়া দম্পতিকপ লাভ-আসল কিছুই ফেরত দেয়নি। আর এ মিয়েই জুয়েলদের সাথে লাড্ডু-তানিয়া দম্পতীর বি’রোধ শুরু হয়।

সেখানে অবস্থানকালে তিনি রাতে নিজেদের বাড়ি থেকে চাচাতো ভাইয়ের বাড়ি যাওয়ার পথে বাড়ির আশপাশে পূর্ব থেকে ওৎপেতে থাকা দু’র্বৃত্তরা তার শ’রীরে এ্যাসিড ছু’ড়ে মারে।

পরবর্তীতে স্বজন ও স্থানীয়রা তানিয়াকে উ’দ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তানিয়াকে খুলনা মেডিকেলের বর্ণ ইউনিটে স্থানান্তরিত করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, এসিডে তানিয়ার পিটসহ শ’রীরের ২৭ভাগ ঝ’লসে গেছে বলে। পু’লিশ এ ঘ’টনায় জ’ড়িতদের ধরেতে চেষ্টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here