স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন মেসি! এরই মধ্যে তার সি’দ্ধান্তের কথা নাকি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন ফুটবল বিশ্বের এই মহাতারকা।

এমন সংবাদ দিয়েছেন ব্রাজিলীয় সাংবাদিক মার্সেলো বেকলার। এর আগে নেইমারের পিএসজিতে যাওয়ার খবরটিও প্রথম প্রকাশ করেছিলেন এই সাংবাদিক।

টুইটারে এক ভিডিও বার্তায় মার্সেলো বলেছেন, বার্সেলোনাকে মেসি জানিয়ে দিয়েছেনে এই গ্রীষ্মেই ক্লাব ছাড়তে চান তিনি। তবে ক্লাব ভালো দল তৈরি করবে এমন কোনও পরিকল্পনা থাকলে সি’দ্ধান্ত বদলাতেও পারেন মেসি।

মার্সেলো জানিয়েছেন, ক্লাব ছাড়ার ই’চ্ছা এর আগে মেসির মধ্যে দেখা যায়নি। যদিও বার্সেলোনার পক্ষ থেকে এ ব্যাপারে তেমন কিছু বলা হয়নি।

দলের এমন করুণ পরাজয়ের পর বিশ্বজুড়েই সমালোচনা হচ্ছে মেসিদের নিয়ে। যে কারণে মেসিকে বার্সেলোনা ছাড়ার পরামর্শ দিয়েছেন ইংল্যান্ড জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার ফার্ডিনান্ড।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা ফুটবলার বলেছেন, বার্সেলোনার এখন যে পারফরম্যান্স তাদের তুলনায় ইউরোপের অন্যান্য দল অনেক শ’ক্তিশালী।

যদিও আমি তুলনায় যাচ্ছি না। দলের এমন পরাজয়ের পর মেসি কী ভাবছেন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। তবে বড় ট্রফি জিততে হলে মেসিকে ক্লাব বদলাতেই হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here