লালমনিরহাটের পাটগ্রাম উপজে’লার বুড়িমারী ইউনিয়নের বাসিন্দা স্বা’মী হাবিবুর রহমান হবির (৭০) বি’রুদ্ধে অ’ভিযোগ করেছেন রহিমা বেগম নামে এক স্ত্রী।

হবি এখন পর্যন্ত আটটি বিয়ে করেছেন সম্প্রতি গো’পনে নবম বিয়ে করতে তোড়জোড় করছেন এবং তিনি দুশ্চরিত্র ও না’রী লোভী বলে অ’ভিযোগে উল্লেখ করেছে প্রথম স্ত্রী রহিমা বেগম।

রহিমা বেগম বলেন, ৪০ বছর আগে আমাকে বিয়ে করার সময়ের মধ্যে আমার অমতে একে একে সাতটি বিয়ে করে। একজন ল’ম্পট পর না’রী ভাগিয়ে এনে অন্যের সংসার ন’ষ্ট করে মজা পায় তিনি।

বর্তমানে আমার ছেলে একজন ইউনিয়ন পরিষদের সদস্য, মে’য়েদের বিয়ে হয়েছে নাতি- নাতনি রয়েছে। এ বয়োবৃ’দ্ধ অবস্থায় অন্যের স্ত্রীর সাথে স্বা’মীর প’রকীয়া সম্প’র্ক কিভাবে মেনে নেই।

এ বি’ষয়ে বুড়িমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত বলেন, শেষ ব’য়সেও হাবিবুর রহমান হবি একের পর এক খা’রাপ ঘ’টনার তৈরি করছেন।

ওনার বর্তমানে চারজন স্ত্রী থাকার পরও কি ধরনের মা’নসিকতা হলে তিনি অন্যের স্ত্রীর সাথে প’রকীয়ায় লি’প্ত হন। ওনাকে বিভিন্নভাবে বোঝানো হলেও তিনি কোনো কথা শুনছেন না মানছেনও না।

এ বি’ষয়ে হাবিবুর রহমান হবি বলেন, আমি নবম বিয়ে অনেক আগে করেছি। ছেলেরাই আমার সম্পদ দ’খল করতে অন্যায়-অ’ত্যাচার করছে। আমি আ’দালতে মা’মলা করেছি।

পাটগ্রাম থানার অফিসার ই’নচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত অ’ভিযোগ পেয়েছেন জানিয়ে বলেন, বহু বিবাহের মা’মলা আ’দালতে করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here