কুড়িগ্রামের উলিপুর উপজে’লার দলদলিয়া ইউনিয়নের সাহেবের কুঠি মিয়াপাড়া গ্রামে এক গৃ’হবধূর ঘরে ঢুকে অ’নৈ’তিক কাজে জ’ড়িত থাকার অভি’যোগে মুকুল মন্ডল (৩২) নামে এক যুবককে আ’টকের পর গ’ণপি’টু’নি দিয়ে পু’লিশে সোপর্দ করেছে এলাকা’বাসী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে এ ঘ’টনা ঘটে। মুকুল মন্ডল আওয়ামী লীগের উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক এবং পৌরসভা এলাকার উত্তর নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি নুর আলম নিশ্চিত করছেন মুকুল মন্ডল তার কমিটির সাধারণ সম্পাদক। তিনি মকুল মন্ড’লের বি’রু’দ্ধে সাংগঠ’নিক ভাবে ব্যবস্থা

গ্রহণের জন্য আওয়ামী লীগের উ’লিপুর পৌর কমিটিকে জানাবেন বলে জানিয়েছেন। উলিপুর পৌরসভা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম ঘট’নাটি শুনেছেন এবং ত’দ’ন্ত করে তার ব্যা’পারে সি’দ্ধান্ত গ্রহণ করা হবে।

পরে ক্ষু’ব্ধ এলাকাবাসী তাকে সেখান থেকে আ’টক করার পর গ’ণপি’টু’নি দিয়ে পু’লিশে খবর দেয়। খবর পেয়ে থানা পু’লিশ ঘ’টনা’স্থল থেকে আ’হত মুকুল’কে উ’দ্ধার করে রাতেই উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে থা’নায় আনা হয়।

এ প্রস’ঙ্গে উলিপুর থানার অফিসার ই’নচার্জ মো. মোয়াজ্জেম হোসেন জানান, মুকুল মন্ডলের বি’রু’দ্ধে কেউ ‘মা’মলা দা’য়ের করেননি। তাকে তার নিজ এলাকার বাইরে অন্য

এলাকায় গভীর রাতে স্থানীয় লোকজন আ’টক করায় স’ন্দে’হ’ভাজ’ন হিসেবে গ্রে’ফতার দেখিয়ে এসআই মো. রাসেল মাহমুদ তাকে বৃহস্পতিবার দুপুরে আ’দালতে সো’প’র্দ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here