সারাদেশঃ টা’ঙ্গাইলের ভু’ঞাপুরে মা’দ্রাসাছা’ত্রী ধ’র্ষ’ণ মা’মলায় ৫ আ’সামিকে মৃ’ত্যুদ’ণ্ডের আদেশ দিয়েছেন টা’ঙ্গাইল না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রা’ইব্যুনাল।

ধ’র্ষ’ণের স’র্বোচ্চ শা’স্তি মৃ’ত্যুদ’ণ্ডের বি’ধান রে’খে রা’ষ্ট্রপতির অ’ধ্যাদেশ জা’রির পর এটিই প্রথম মৃ’ত্যুদ’ণ্ডের আ’দেশ।গত মঙ্গ’লবার রা’ষ্ট্রপতি এই অ’ধ্যাদেশ জা’রি করেন।

এক ব’ছর ধ’রে স্ত্রী’কে ট’য়লেটে আ’টকে রা’খলেন স্বা’মী, অতঃ’পর

অনলাইন ডেস্কঃ মা’নসিক ভা’রসাম্যহীন বলে এক বছর ধ’রে স্ত্রী’কে টয়’লেটে আ’টকে রেখেছে স্বা’মী।

পরে বুধবার ঘটনাস্থলে গিয়ে তাকে উ’দ্ধার করা হয়। রাজনি গুপ্ত বলেন, ‘এক বছর ধরে ওই নারীকে টয়লেটে ব’ন্দি করে রাখা হয়েছে এমন খবর পেয়েছিলাম।

আমি আমার টিম নিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে আমরা দেখতে পাই যা শুনেছি সেটাই সত্যি।

ওই নারীকে দেখে মনে হচ্ছিল তিনি অনেকদিন ধরে ঠিকমত খেতেও পাননি।’

তিনি বলেন, ‘ওই নারীকে মা’নসিক ভারসাম্যহীন বলা হয়েছে। কিন্তু এটা সত্যি না। আমরা তার সঙ্গে কথা বলেছি। তার কথাবার্তায় তাকে অ’সুস্থ মনে হয়নি।

তবে আমরা নিশ্চিতভাবে বলতে পারছি না যে তিনি আসলেই মা’নসিক ভারসাম্যহীন কীনা।’

ওই নারীকে টয়লেট থেকে উ’দ্ধার করে তাকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে এবং এই ঘটনায় পুলিশের কাছে অ’ভিযোগ দা’য়ের করা হয়েছে।

তিনি জানিয়েছেন, পুলিশ এ বি’ষয়ে ব্যবস্থা গ্রহণ করবে। নি’র্যাতনের শি’কার ওই নারীর স্বামীর দাবি তার স্ত্রী মা’নসিক ভারসাম্যহীন।

রাজনি গুপ্ত বলেন, ওই নারীকে বেরিয়ে আসতে বলা হলেও তিনি আসেননি। তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলেও তার অবস্থার উন্নতি হয়নি।

এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘রাজনি গুপ্ত ওই গ্রামে গিয়ে ব’ন্দি অবস্থায় এক নারীকে উ’দ্ধার করেছেন। তার স্বামী নরেস তাকে এক বছর ধরে আ’টকে রেখেছিলেন।

আমরা একটি অ’ভিযোগ দা’য়ের করেছি এবং ত’দন্ত করে এই ঘটনার বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’ ওই কর্মকর্তা বলেন,

‘তিনি মা’নসিক ভারসাম্যহীন বলে জানানো হয়েছে। এ বি’ষয়ে আমরা চিকিৎসকদের পরামর্শ নেব এবং পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here