সারাদেশঃ ভো’লার চ’রফ্যাশনে ১০ ব’ছরের এক শি’শুর বয়স ২৫ ব’ছর দেখিয়ে তার বি’রুদ্ধে ধ’র্ষ’ণের অ’ভিযোগ এনে ২২ ব’ছরের এক বাক ও বু’দ্ধি প্রতিব’ন্ধী তরুণী মা’মলা করেছেন।

আর ধ’র্ষ’ণে সহযোগিতার অ’ভিযোগ করা হয়েছে ওই শি’শুর বাবা ও বড় ভা’ইয়ের বি’রুদ্ধে। ঘরবাড়ি থেকে উ’চ্ছেদ করতে স্থানীয় ভূ’মিদ’স্যু এ ষ’ড়যন্ত্র করছে বলে দাবি শি’শুর পরিবারের।

স্থা’নীয়রা বলছেন, জমি জমার বি’রোধকে কে’ন্দ্র করে না’বালক ছে’লেকে মা’মলায় জ’ড়ানো হয়েছে।

তবে আ’দালতে করা অ’ভিযোগটি ত’দন্তে প্রমাণিত না হওয়া পর্যন্ত পরিবারকে সব ধরনের সহায়তার আ’শ্বাস দিয়েছেন পুলিশ সুপার।

মা’মলার এ’জহারে আ’সামি শি’শুর বয়স উল্লেখ করা হয়েছে ২৫ ব’ছর। আ’দালত অ’ভিযোগ ত’দন্তের জন্য পুলিশকে দা’য়িত্ব দিয়েছেন।

শি’শুর বা’বা মা’য়ের অ’ভিযোগ, ভূ’মিদ’স্যু তছির আহম্মেদ হ’ঠাৎ করে অ’ন্তঃস’ত্ত্বা হওয়া তার গৃ’হক’র্মী প্রতিব’ন্ধী ত’রুণীকে দি’য়ে মি’থ্যা মা’মলা করিয়েছেন।

আ’সামি শি’শুর বা’বা বলেন, আমার বড় ছে’লে, ছো’ট ছে’লে এবং আ’মাকে আ’সামি করা হয়েছে। শি’শুটির মা বলেন,

আমার শি’শুরে শ’ত্রুতা করে মা’মলা দিছে আমি এর বি’চার চাই। জমি জমা বি’রো’ধকে কে’ন্দ্র করে না’বালক ছে’লেকে মা’মলায় জ’ড়ানো হয়েছে বলে জানিয়েছে প্রতিবেশীরাও।

আর বা’দী অ’ন্তঃস’ত্ত্বা হওয়ায় ডে’লিভারির পরে ডি’এনএ টে’স্ট করে ত’দন্ত প্রতিবেদন দা’খিল করবেন বলে জানিয়েছেন ভোলার পুলিশ সুপার স’রকার মো’হাম্মদ কা’য়সার।

তবে এর আগে শি’শুর পরিবার যেন ক্ষ’তিগ্র’স্ত না হয় সেটি নি’শ্চিত করবে পুলিশ। তছি’র আহ’ম্মেদের স’ঙ্গে আ’সামিদের ২২ শ’তাংস জ’মি নিয়ে দেওয়ানি আ’দালতে মা’মলা চলছে।

উপজাতি স্কুলছাত্রীকে প্রথমে ধ’র্ষ’ণ করে রিকশাচালক, এরপর নরসুন্দরও

সারাদেশঃ খাগড়াছড়ি থেকে ফেনীতে বান্ধবীর বাসায় বেড়াতে আসা উপজাতি এক স্কুলছাত্রীকে দুই দফায় ধ’র্ষ’ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে আ’টক করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার রাতে বাসায় রাগ করে খাগড়াছড়ির একটি স্কুলের দশম শ্রেণীর ওই ছাত্রী ফেনীর মহিপাল চলে আসে।

সেখান থেকে বিসিক শিল্প নগরীতে বান্ধবীর বাসায় যাওয়ার সময় রিকশাচালক রিয়াজ তাকে শহরের দেওয়ানগঞ্জের পৌর ডাম্পিং স্টেশন এলাকায় নিয়ে ধ’র্ষ’ণ করে।

ঘটনা দেখে সেলুন কর্মচারী ছোটন তাকে উ’দ্ধার করে ফতেহপুর এলাকায় নিয়ে দ্বিতীয় দফা ধ’র্ষ’ণ করে। ভোরে টহলরত পুলিশ রাস্তায় পেয়ে কি’শোরী ও ছোটনকে থানায় নিয়ে আসে।

পরে নি’র্যাতিতার অ’ভিযোগের ভিত্তিতে অ’ভিযান চা’লিয়ে রিকশাচালক রিয়াজকেও আ’টক করা হয়। এ ঘটনায় আ’টক ২ জনকে আ’সামি করে ফেনী মডেল থানায় মা’মলা করেছে নি’র্যাতিতা কি’শোরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here