রাজধানীর গুলশান নর্দা মোড়লবাড়ি এলাকা থেকে গু’রুতর জ’খম অবস্থায় এক শি’শু গৃ’হকর্মীকে (৮) উ’দ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

প্রত্যক্ষদর্শী এক নারী ৯৯৯ এ ফোন করার পর ওই শি’শু গৃ’হকর্মীকে উ’দ্ধারসহ গৃহকর্তা ও গৃ’হকর্ত্রীকে গ্রে’ফতার করে গুলশান থানা পুলিশ। গুলশান থানার ওসি আবুল হাসান বি’ষয়টি নিশ্চিত করেন।

গুলশান থানা পুলিশ জানায়, সোমবার রাতে রাষ্ট্রীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে কেউ একজন শি’শু গৃহকর্মী নি’র্যাতনের খবর দেন। রাতেই পুলিশ তাকে উ’দ্ধার করে।

ওসি আবুল হাসান বলেন, ওই শি’শুর বাসার গৃহকর্ত্রী সুরমা আক্তার ও গৃহকর্তা মঈনুল হোসাইনকে গ্রে’ফতার করা হয়েছে। তাদের বাড়ি মানিকগঞ্জের সিঙ্গাইরে। তাদের বি’রুদ্ধে থানায় মা’মলা হয়েছে।

মা’মলার ত’দন্ত কর্মকর্তা বেলাল হোসেন জানান, তাকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেখে চিকিৎসা দেয়া হবে।

প্রাথমিকভাবে জানতে পেরেছেন, শি’শুটির গ্রামের বাড়ি কি’শোরগঞ্জে। তার বাবা মা’রা গেছেন। মায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

গৃহকর্মী নি’র্যাতনের ঘটনার প্রত্যক্ষদর্শী এক প্রতিবেশী তরুণ জানান, প্রায় রাতেই অফিস শেষে বাসায় ফিরলে কা’ন্নার শব্দ পেতাম।

খোঁজ নিয়ে জানতে পারি ওই গৃহকর্মীকে মা’রধর করা হয়। গত রাতে খুব বেশি কা’ন্না ও আর্তনাতের শব্দ পাই।

পরে স্থানীয়রা ভিড় করে। পাশের আরেক ফ্ল্যাটের এক নারী ৯৯৯ এ ফোন করে জানালে পুলিশ এসে শি’শুটিকে উ’দ্ধার করে।

অবশেষে ধ”ণ মা’মলায় এএসআই রাহেনুল গ্রে’ফতার

রংপুরে নবম শ্রেণীর ছাত্রীকে সংঘবদ্ধ ধ”ণের ঘটনার মূল হোতা মহানগর ডি’বি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে অবশেষে গ্রে’ফতার করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে তাকে গ্রে’ফতার করে মেট্টোপলিটন পুলিশ লাইন্স থেকে নগরীর পিবিআই কার্যালয়ে নেওয়া হয়। এর আগে দুইদিন তাকে মেট্টোপলিটন পুলিশ হেফাজতে রাখা হয়েছিল ।

বর্তমানে তাকে নগরীর কেরানী পাড়ায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ে রাখা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাকে আ’দালতে নেওয়া হবে।

এর আগে রংপুর চীফ জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতের বিচারক জাহাঙ্গীর আলমের কাছে ২২ ধারায় দেয়া ঘটনার বর্ণনায় রাহেনুলের সম্পৃক্ততার কথা জানান ধ”ণের শি’কার স্কুলছাত্রী।

এ সময় জে’লা পিবিআই পুলিশের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন লেন, গণধ”ণের ঘটনার আগের দিন ২৩ অক্টোবর প্রেমের সম্পর্কের সূত্র ধরে

এএসআই রাহেনুল তার পূর্বপরিচিত এজাহার ভুক্ত আ’সামি ভাড়াটিয়া মেঘলার বাড়িতে নিয়ে মেয়েটির সাথে শা’রীরিক সম্পর্ক স্থাপন করে।

পরে ওই স্কুলছাত্রী রাহেনুলের সাথে ঘোরাঘুরি করে সন্ধ্যায় বাড়ি ফিরলে তার মা বকাবকি করেন। এতে মেয়েটি অভিমান করে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here