এবার ভোলার চরফ্যাসনের দক্ষিণ আইচায় শি’শুপুত্রকে জি’ম্মি করে হ’ত্যার হু’মকি দিয়ে গৃ’হবধূকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে।

গত শুক্রবার রাতে নজরুল নগর ইউনিয়নের চরনুরুদ্দিন গ্রামের ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রিপন পাটোয়ারী গৃ’হবধূকে ধ”ণ করে বলে শনিবার ওই নারী দক্ষিণ আইচা থানায় লিখিত অ’ভিযোগ দেন।

ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও এজাহারটি মা’মলা হিসেবে না নিয়ে ওসি হারুন অর রশিদ ওই নারীকে সমঝোতার জন্য চা’প দিয়ে যাচ্ছেন।

এর আগে গত ২২ অক্টোবর বরিশালের উজিরপুরে শি’শুস’ন্তানের গ’লায় অ’স্ত্র ঠেকিয়ে মাকে ধ”ণের অ’ভিযোগ উঠেছিল।

গত শুক্রবার রাতে রিপন তার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে শি’শুপুত্রকে গ’লা চে’পে জি’ম্মি করে হ’ত্যার হু’মকি দিয়ে তাকে ধ”ণ করে।

দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদ বলেন, ওই নারীর লিখিত অ’ভিযোগ পেয়েছি। অ’ভিযোগটি মা’মলা হিসেবে নেওয়ার প্রক্রিয়ায় আছে। তারা পরস্পর আত্মীয় হওয়ায় বি’ষয়টি সমঝোতার জন্য তাদের বলেছিলাম।

অবশেষে ধ”ণ মা’মলায় এএসআই রাহেনুল গ্রে’ফতার

রংপুরে নবম শ্রেণীর ছাত্রীকে সংঘবদ্ধ ধ”ণের ঘটনার মূল হোতা মহানগর ডি’বি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে অবশেষে গ্রে’ফতার করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে তাকে গ্রে’ফতার করে মেট্টোপলিটন পুলিশ লাইন্স থেকে নগরীর পিবিআই কার্যালয়ে নেওয়া হয়।

এর আগে দুইদিন তাকে মেট্টোপলিটন পুলিশ হেফাজতে রাখা হয়েছিল ।বর্তমানে তাকে নগরীর কেরানী পাড়ায় পুলিশ ব্যুরো

অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ে রাখা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাকে আ’দালতে নেওয়া হবে।

এর আগে রংপুর চীফ জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতের বিচারক জাহাঙ্গীর আলমের কাছে ২২ ধারায় দেয়া ঘটনার বর্ণনায় রাহেনুলের সম্পৃক্ততার কথা জানান ধ”ণের শি’কার স্কুলছাত্রী।

এ সময় জে’লা পিবিআই পুলিশের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন লেন, গণধ”ণের ঘটনার আগের দিন ২৩ অক্টোবর প্রেমের সম্পর্কের সূত্র ধরে

এএসআই রাহেনুল তার পূর্বপরিচিত এজাহার ভুক্ত আ’সামি ভাড়াটিয়া মেঘলার বাড়িতে নিয়ে মেয়েটির সাথে শা’রীরিক সম্পর্ক স্থাপন করে।

পরে ওই স্কুলছাত্রী রাহেনুলের সাথে ঘোরাঘুরি করে সন্ধ্যায় বাড়ি ফিরলে তার মা বকাবকি করেন। এতে মেয়েটি অভিমান করে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here