সারাদেশঃ পরিচয় গো’পন করে মোবাইলে অষ্টম শ্রেণির একছাত্রীর সাথে পাতেন প্রেমের ফাঁদ পাতেন পার্শ্ববর্তী এলাকার খলিলুর রহমান।

সোমবার রাতে ওই ছাত্রীর ঘরে ঢুকে ধ”ণের সময় তাকে আ’টক করে প্রতিবেশীরা। হাতেনাতে আ’টক করে খলিলকে সারারাত গাছে বেঁ’ধে রাখে তারা।

খবর পেয়ে মঙ্গলবার দুপুরে তাকে আ’টক করে র‍্যা’ব ও পুলিশ। জামালপুর সদর উপজে’লার রশিদপুর ইউনিয়নের সেঙ্গুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর পরিবার ও স্থানীয় একাধিক সূত্র জানায়, জামালপুর সদর উপজে’লার রশিদপুর ইউনিয়নের সেঙ্গুয়া গ্রামে ধ”ণের শি’কার

সোমবার রাতে ওই ছাত্রী বাড়িতে একা থাকার সুযোগে রাত ৯টার দিকে খলিলুর রহমান ওই ছাত্রীর বাড়িতে যান এবং জো’রপূর্বক ঘরে ঢুকে তাকে ধ”ণ করেন।

এ সময় ওই ছাত্রীর ডাকচি’ৎকারে তার মামা ঘরে ঢুকে এ দৃশ্য দেখতে পান। খলিলুর রহমান পা’লিয়ে যাওয়ার চেষ্টা করলে প্রতিবেশীরা তাকে

আ’টক করে মা’রধরের পর সারারাত গাছে বেঁ’ধে রাখে। খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে র‌্যা’বের জামালপুর ক্যাম্পের একদল র‌্যা’ব সদস্য ঘটনাস্থলে গিয়ে

গাছে বাঁ’ধা খলিলুর রহমানকে উ’দ্ধার ও আ’টক করে র‌্যা’ব ক্যাম্পে নিয়ে যায়। পরে স্থানীয় নারায়ণপুর ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ পুলিশ পরিদর্শক

আব্দুল লতিফ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। মেডিক্যাল পরীক্ষাসহ পরবর্তী আইনি পদক্ষেপের জন্য ধ”ণের শি’কার ওই ছাত্রীকে সদর থানায় নিয়ে গেছে পুলিশ।

র‌্যা’ব-১৪ জামালপুর ক্যাম্পের উপসহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন কালের কণ্ঠকে বলেন, অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে ধ”ণের অ’ভিযোগে

গ্রামবাসীর হাতে আ’টক খলিলুর রহমানকে সেখান থেকে উ’দ্ধার করে র‌্যা’ব ক্যাম্পে আনা হয়েছে। ধ”ণের অ’ভিযোগে জামালপুর সদর থানায় মা’মলা

দা’য়েরের বি’ষয়টি প্রক্রিয়াধীন। মা’মলা দা’য়েরের পর আ’টক খলিলুর রহমানকে থানায় হস্তান্তর করা হবে। সূত্রঃ কালের কণ্ঠ

অবশেষে ধ”ণ মা’মলায় এএসআই রাহেনুল গ্রে’ফতার

রংপুরে নবম শ্রেণীর ছাত্রীকে সংঘবদ্ধ ধ”ণের ঘটনার মূল হোতা মহানগর ডি’বি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে অবশেষে গ্রে’ফতার করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে তাকে গ্রে’ফতার করে মেট্টোপলিটন পুলিশ লাইন্স থেকে নগরীর পিবিআই কার্যালয়ে নেওয়া হয়। এর আগে দুইদিন তাকে মেট্টোপলিটন পুলিশ হেফাজতে রাখা হয়েছিল ।

বর্তমানে তাকে নগরীর কেরানী পাড়ায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ে রাখা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাকে আ’দালতে নেওয়া হবে।

এর আগে রংপুর চীফ জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতের বিচারক জাহাঙ্গীর আলমের কাছে ২২ ধারায় দেয়া ঘটনার বর্ণনায় রাহেনুলের সম্পৃক্ততার কথা জানান ধ”ণের শি’কার স্কুলছাত্রী।

এ সময় জে’লা পিবিআই পুলিশের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন লেন, গণধ”ণের ঘটনার আগের দিন ২৩ অক্টোবর প্রেমের সম্পর্কের সূত্র ধরে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here