নোয়াখালীর সোনাইমুড়ী উপজে’লায় মঈন উদ্দিন সাদ্দামকে (২৭) প্র’কাশ্যে গা’য়ে কে’রোসিন ঢে’লে আ’গুনে পু’ড়িয়ে হ’ত্যা মা’মলার অন্যতম আ’সামি মূল

পরিকল্পনাকারী নি’হতের বাবা মোস্তফা চৌধুরীকে (৫৫) গ্রে’ফতার করেছে সি’আইডি পুলিশ। গ্রে’ফতার মোস্তফা

চৌধুরী উপজে’লার কাশিপুর মধ্য পাড়ার মৃ’ত হাজী রঙ্গু মিয়ার ছে’লে এবং নি’হত সাদ্দামের বা’বা।

বুধবার (৪ নভেম্বর) ভোরে গো’পন সংবাদের ভিত্তিতে ক্রি’মিনাল ই’নভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সি’আইডি) নোয়াখালী জে’লা ত’দন্তকারী কর্মকর্তা

সি’আইডি নোয়াখালী জে’লা ত’দন্তকারী কর্মকর্তা মুহাম্মদ রফিকুল ইসলাম জানান, মা’মলার ঘটনা সংক্রান্তে আ’সামিকে জি’জ্ঞাসাবাদসহ অন্য আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৩ অক্টোবর সকাল সাড়ে ১০টায় উপজে’লার ছাতারপাইয়া ইউনিয়নের কাশিপুর মধ্যপাড়া গ্রামে সাদ্দামকে তার নিজ বাড়ির উঠানে

গা’য়ে কে’রোসিন ঢে’লে আ’গুন ধ’রিয়ে দেয়, তার নিজের বা’বা মোস্তফা চৌধুরীর নির্দেশে বড় বোন কুলসুম আক্তার ধনি ও মা রায়হা’না বেগম।

এসময় তার আত্মচি’ৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উ’দ্ধার। পরে ঢাকা মেডিক্যাল কলেজ বার্ন ইউনিটে ভর্তি করে।

তার শরীরের ৮০ ভাগ পু’ড়ে যাওয়ায় ২০ দিন তিনি মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চি’কিৎসাধীন অবস্থায় (১৩ নভেম্বর ২০১৮) ঢাকার একটি হা’সপাতালের বার্ন ইউনিটে মৃ’ত্যুবরণ করে।

এ ঘটনায় পরদিন তার স্ত্রী আসমা আক্তার বা’দী হয়ে সোনাইমুড়ী থানায় ৩ জ’নকে আ’সামি করে একটি হ’ত্যা মা’মলা দা’য়ের করেন।

এবার হে’লপারের অ’ণ্ডকো’ষ ফা’টলো ট্রা’ফিক সা’র্জেন্ট

গাজীপুরের টঙ্গীতে এক ট্রা’ফিক সা’র্জেন্টের লা’ঠির আ’ঘাতে বাসের হেলপারের অ’ণ্ডকোষ ফা’টিয়ে দে’য়ার অ’ভিযোগ উ’ঠেছে।

মঙ্গলবার সকাল ৯ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানায়, ঢাকা – জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে।

পরে সেখানে দ্বায়িত্বরত ট্রা’ফিক সা’র্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হে’লপারকে তার হা’তে থাকা লা’ঠি দিয়ে আ’ঘাত করলে সেটি হে’লপারের অ’ণ্ডকোষে লা’গে।

এতে স’ঙ্গে স’ঙ্গে তার র’ক্তক্ষণ শুরু হয়। এ সময় স্থা’নীয় জ’নতা যানচলাচল ব’ন্ধ করে দেয় । খবর পেয়ে পুলিশ এসে প’রিস্থিতি নি’য়ন্ত্রণে আনে।

পরে টঙ্গীর হোসেন মার্কে’টে ইম্পেরিয়াল জে’নারেল হা’সপাতালে আ’হত হেলপার রুবায়েত (৪৫) কে প্রাথমিক চি’কিৎসা দেয়া হয়।

টঙ্গীর ট্রা’ফিক ই’ন্সপেকশন (টিআই) তরিকুল ইসলাম জানান,” হে’লপারকে মা’রতে গেলে অ’সাবধানা বসত তার অ’ণ্ডকো’ষে লে’গে যায়। পরে প্রাথমিক চি’কিৎসা শেষে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here