যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে পাওয়া সর্বশেষ ফলাফল অনুযায়ী রিপাবলিকান ডোনাল্ড ট্রম্পের তুলনায় ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনকে

বেশ খানিকটা এগিয়ে থাকতে দেখা গেছে। কেবল ফলাফলে নয়, ব্যাটলগ্রাউন্ড কিংবা সুইংস্টেটগুলোতেও তার অবস্থান তুলনামূলক ভালো।

ফক্স নিউজের হিসেবে জো বাইডেনের প্রাপ্ত ইলেকটোরাল ভোটের সংখ্যা ২৬৪, সিএনএনের হিসেবে ২৫৩। কিন্তু ট্রাম্পের ইলেকটোরাল ভোটের সংখ্যা সিএনএন দেখাচ্ছে ২১৩,

ফক্স নিউজে ২১৪। ২৭০টি ইলেক্টরাল ভোট সংগ্রহে বাইডেন এগিয়ে গেলেও সিএনএন বলছে, প্রেসিডেন্ট পদে পুননির্বাচিত হওয়ার এখনো সুযোগ আছে ট্রাম্পের।

আরিজোনাতেও বাইডেনকে পেছনে ফেলতে হবে বর্তমান প্রেসিডেন্টকে। এদিকে হোয়াইট হাউস, পৃথিবীর অন্যতম ক্ষমতার দফতরটির

জন্য তুমুল লড়াই চলছে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের মধ্যে। ফলাফল চলে আসছে অনেক রাজ্যের।

এগিয়ে আছেন বাইডেন। এখন চূড়ান্ত ঘোষণার অপেক্ষা। ফলাফল জানার পাশাপাশি আগ্রহ জাগছে কোথায় শেষ হতে যাচ্ছে ট্রাম্প জামানার।

৫৩৮টি ইলেকটোরাল কলেজ ভোটের মধ্যে ২৬৪টিতে এগিয়ে আছেন বাইডেন। জয়ের জন্য ২৭০টি ইলেকটোরাল কলেজ ভোট নিশ্চিতে দরকার আরও ৬টি।

ট্রাম্প এগিয়ে আছেন ২১৪টিতে। জয়ের জন্য দরকার ৫৬টি ইলেকটোরাল কলেজ ভোট। ৫টি রাজ্যের ৬০টি ইলেকটোরাল কলেজের ভোট এখনো গণনা বাকি।

দুধের স’ঙ্গে নে’শাদ্র’ব্য খা’ইয়ে গভীর রাতে পু’ত্রবধূ’কে ধ”র্ষ’ণ

বগুড়ার শিবগঞ্জ উপজে’লায় পু’ত্রবধূকে ধ”ণের অ’ভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার রাতে এ ঘটনায় অ’ভিযুক্ত শ্বশুরকে গ্রে’প্তার করা হয়েছে।

গ্রে’প্তার ব্য’ক্তির নাম মিলন মিয়া (৫৫)। তিনি বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। আজ সোমবার দুপুরে মিলন মিয়াকে আ’দালতের মাধ্যমে বগুড়া কা’রাগারে পাঠানো হয়।

মা’মলা সূত্রে জানা গেছে, মিলন মিয়ার ছে’লে সঙ্গে তিন বছর আগে পাশের গ্রামের এক মে’য়ের বিয়ে হয়। বিয়ের পর স্বা’মী ট্রাকের হেলপার হিসেবে কাজ শুরু করে।

যে কারণে গৃ’হবধূর স্বা’মী ২০-২১ দিন পর পর বাড়ি আসে। এই সুযোগে পু’ত্রবধূর ও’পর কু’নজর পড়ে শ্ব’শুড়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here