যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দল রিপাবলিকান পার্টি। তাঁর দল থেকে নির্বাচিত হওয়া দুই গভর্নর এবারের নির্বাচনে তাঁকে ভোট দেননি!

এই ভোট না দেওয়ার বিষয়টি প্রকাশ্যেই জানিয়েছেন তাঁরা।ওই দুই গভর্নর হলেন ভারমন্ট অঙ্গরাজ্যের গভর্নর ফিল স্কট ও ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের গভর্নর চার্লি বেকার।

নিউইয়র্ক টাইমসের খবরে বলা হয়, ভারমন্টের গভর্নর স্কট ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনকে ভোট দিয়েছেন।

বাইডেনকে ভোট দেওয়ার ব্যাখ্যাও দিয়েছেন গভর্নর স্কট। তিনি বলেন, ‘আমি দলের ওপরে দেশকে রেখেছি।’ চার বছরে ডোনাল্ড ট্রাম্প ব্যর্থ হয়েছেন বলেও মন্তব্য করেন স্কট।

তবে ভিন্ন পথে হেঁটেছেন আরেক গভর্নর চার্লি বেকার। প্রেসিডেন্ট ব্যালটে ভোটই দেননি। তিনি বলেন, ‘আমি ব্যালট খালি রেখেছি।’

এদিকে আন্তর্জাতিক গণমাধ্যমের সর্বশেষ তথ্য অনুযায়ী হোয়াইট হাউসের পথে ট্রাম্পের চেয়ে বেশ খানিকটা এগিয়ে গেছেন জো বাইডেন।

দুই সুইং স্টেট (দোদুল্যমান অঙ্গরাজ্য) উইসকনসিন ও মিশিগানে জয় পেয়েছেন তিনি। ২০১৬ সালের নির্বাচনে এই দুই অঙ্গরাজ্যে জয় পেয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

এবার হে’লপারের অ’ণ্ডকো’ষ ফা’টলো ট্রা’ফিক সা’র্জেন্ট

গাজীপুরের টঙ্গীতে এক ট্রা’ফিক সা’র্জেন্টের লা’ঠির আ’ঘাতে বাসের হেলপারের অ’ণ্ডকোষ ফা’টিয়ে দে’য়ার অ’ভিযোগ উ’ঠেছে।

মঙ্গলবার সকাল ৯ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানায়, ঢাকা – জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে।

পরে সেখানে দ্বায়িত্বরত ট্রা’ফিক সা’র্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হে’লপারকে তার হা’তে থাকা লা’ঠি দিয়ে আ’ঘাত করলে সেটি হে’লপারের অ’ণ্ডকোষে লা’গে।

এতে স’ঙ্গে স’ঙ্গে তার র’ক্তক্ষণ শুরু হয়। এ সময় স্থা’নীয় জ’নতা যানচলাচল ব’ন্ধ করে দেয় । খবর পেয়ে পুলিশ এসে প’রিস্থিতি নি’য়ন্ত্রণে আনে।

পরে টঙ্গীর হোসেন মার্কে’টে ইম্পেরিয়াল জে’নারেল হা’সপাতালে আ’হত হেলপার রুবায়েত (৪৫) কে প্রাথমিক চি’কিৎসা দেয়া হয়।

টঙ্গীর ট্রা’ফিক ই’ন্সপেকশন (টিআই) তরিকুল ইসলাম জানান,” হে’লপারকে মা’রতে গেলে অ’সাবধানা বসত তার অ’ণ্ডকো’ষে লে’গে যায়। পরে প্রাথমিক চি’কিৎসা শেষে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

দুধের স’ঙ্গে নে’শাদ্র’ব্য খা’ইয়ে গভীর রাতে পু’ত্রবধূ’কে ধ”র্ষ’ণ

বগুড়ার শিবগঞ্জ উপজে’লায় পু’ত্রবধূকে ধ”ণের অ’ভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার রাতে এ ঘটনায় অ’ভিযুক্ত শ্বশুরকে গ্রে’প্তার করা হয়েছে।

গ্রে’প্তার ব্য’ক্তির নাম মিলন মিয়া (৫৫)। তিনি বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। আজ সোমবার দুপুরে মিলন মিয়াকে আ’দালতের মাধ্যমে বগুড়া কা’রাগারে পাঠানো হয়।

মা’মলা সূত্রে জানা গেছে, মিলন মিয়ার ছে’লে সঙ্গে তিন বছর আগে পাশের গ্রামের এক মে’য়ের বিয়ে হয়। বিয়ের পর স্বা’মী ট্রাকের হেলপার হিসেবে কাজ শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here