ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমের বিরুদ্ধে যেনো অভিযোগের কোনো শেষ ই নেই। আওয়ামীলীগের এই সাংসদের বিরুদ্ধে এবার জমি দখলের উদ্দেশ্যে

নারায়ণগঞ্জের ফতুল্লার পিলকুনি এলাকায় ৪ বছর ধরে এক বৃদ্ধকে পরিবারসহ পানিবন্দি করে রাখার অভিযোগ উঠেছে।

জানা গেছে, সাখাওয়াত হোসেন নামের ওই বৃদ্ধের ৫ শতাংশ জমি নিয়ে গিয়েছিলেন হাজী সেলিম। পরে ফতুল্লা রাজস্ব সার্কেলের (ভূমি) সহকারী কমিশনার মঙ্গলবার সেই জমি ফিরিয়ে দিয়েছেন বৃদ্ধকে।

সাখাওয়াত হোসেন নামের ওই বৃদ্ধ সাড়ে ১৫ শতাংশ জমি কিনে সেখানে গত ৩০ বছর ধরে পরিবার নিয়ে বাস করছেন।সেখান থেকে হাজী সেলিম তার নামে

এমনকি তার বাড়ি ঘেরাও করে চারদিকের রাস্তা বন্ধ করে দেয়া হয়। এখনও তারা পানিবন্দি অবস্থায় ওই বাড়িতে বাস করেন।

ভুক্তভোগী সাখায়াত হোসেন বলেন, হাজী সেলিম তার কেনার ৩ থেকে ৪ বছর পর পাশের একটা জায়গা কেনেন এবং তার লোকজন দিয়ে তার বাড়ি ঘেরাও করে দখল করতে চান।

কিন্তু এলাকার মানুষের জন্য ব্যর্থ হয়ে চারদিক বন্ধ করে দেয়।এ বিষয়ে ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. আজিজুর রহমান জানান, কয়েক বছর ধরে

মিস কেইস মামলাটি চলছিল। সাংসদ হাজী সেলিম পক্ষকে অনেকবার সময় দেয়া হয়েছে এবং মামলাটির পর্যালোচনাসহ কাজগপত্র যাচাই-বাছাই করে মঙ্গলবার দুপুরে রায় দেয়া হয়েছে।

জেলা প্রশাসক জসিম জানান, ওই বৃদ্ধ তাদের কাছে সহযোগিতা চাইলে তারা তাকে পানিবন্দি অবস্থা থেকে রক্ষা পেতে সহযোগিতা করবেন।

কর্মস্থল থেকে ফেরার পথে অ’ন্তঃসত্ত্বা নার্সকে নির্জন জঙ্গলে নিয়ে যায় ৪ যুবক

সারাদেশঃ কুমিল্লায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে অ’ন্তঃসত্ত্বা নার্সকে গণধ”ণের চেষ্টা করার অ’ভিযোগ পাওয়া গেছে। এতে ওই নার্স মাথায় আ’ঘাত পেয়েছেন।

এ ঘটনায় রিয়াদ (২২) নামের একজনকে আ’টক করেছে পুলিশ। কুমিল্লার আদর্শ সদর উপজে’লার কালির বাজার ইউনিয়নের মোস্তফাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ওইদিন রাত ১১টার দিকে নি’র্যাতিত ওই নার্সকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনায় জ’ড়িত অপর এক যুবক প’লাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, কালির বাজার এলাকার একটি ডায়াগনস্টিক সেন্টারে নার্স হিসেবে কাজ করেন ওই নারী। বুধবার সন্ধ্যার পর কর্মস্থল থেকে

বাড়িতে ফেরার পথে মোস্তফাপুর এলাকায় তাকে রাস্তা থেকে তুলে পার্শ্ববর্তী নির্জন জঙ্গলে নিয়ে যায় চারজন যুবক।এ সময় ওই যুবকরা তাকে ধ”ণের চেষ্টা করে।

ধ’স্তাধ’স্তি ও তাদের হাতে থাকা টর্চলাইটের আ’ঘাতে আ’হত হন তিনি। এক পর্যায়ে দৌঁড়ে পা’লিয়ে আসেন ওই নার্স।

এ ঘটনার খবর পেয়ে কুমিল্লা কোতয়ালী থানা ও নাজিরা বাজার পুলিশ ফাঁ’ড়ির সদস্যরা ঘটনাস্থলে যান। পরে তারা এ ঘটনায় অ’ভিযুক্ত একজনকে আ’টক করেন।

ওই নার্সের মামা জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে কর্মস্থল থেকে বাড়িতে ফেরার পথে সড়কের পাশের মাচায় বসে থাকা স্থানীয় ওই ব’খাটেরা তার ভাগ্নির পথরোধ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here