কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যাক্তিগত জীবনে তিনবার বিয়ে করলেও একবার টিকলো না তার সংসার। বেশ কিছু দিন ধরে টালিগঞ্জে তার বিয়ে ভাঙার গুঞ্জনেই মুখর।

তবে এবার অভিনেত্রী নিজের জীবনের নতুন ইনিংস আবারো শুরু করতে যাচ্ছেন। শ্রাবন্তীর জীবনের নতুন ইনিংসটা কি? এর উত্তর ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’।

মহামারী করোনাভাইরাসের কারণে কলকাতার প্রায় সব জিমই বন্ধ ছিলো। নতুন করে বন্ধ থাকা জিম আবার খুলে গিয়েছে শহরজুড়ে। সাধারণ মানুষের সঙ্গে ফিটনেস ফিরে

পেতে জিমে যেতে শুরু করেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও।নিজেকে সুস্থ রাখতে বেশ কয়েকদিন হল জিমে ফিটনেস চর্চা শুরু করে দিয়েছেন শ্রাবন্তী।

এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত বলেন, আমি আমার বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছি। আপনারও চটজলদি ফিট হয়ে যাওয়ার জন্য নাম নথিভূক্ত করুন।

নিজের জিমের কথা জানিয়ে শ্রাবন্তী এক পোস্ট করে লিখেছেন, ইমোশন দ্যা ফিটনেস এম্পাওয়ার। বাড়ন্ত বাচ্চা। বলে রাখি, বেশ

কয়েকদিন আগে নেট পাড়ায় নতুন জিমের প্রমোশন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনকেও। রোশনও একটি জিমের

কো-ওনার। তবে, বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা মিলছে না শ্রাবন্তীর তৃতীয় স্বামীর। তাই খবর রটেছে তাদের বিচ্ছেদেরও।

মায়ের সংসার ভাঙার গুঞ্জনে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের র’হস্য!

বিনোদনঃ কয়েক মাস আগে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে

ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। বেশ সুখেই ছিলেন শ্রাবন্তী৷ হঠাৎ কি হলো যে স্বামী রোশান সিংয়ের থেকে দূরে সরে যাচ্ছেন তিনি

এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই। এমনি সময় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বড় ঘোষণার ইঙ্গিত দিয়ে র’হস্য জমিয়ে দিলো শ্রাবন্তীপুত্র ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শুক্রবার (৭ নভেম্বর) ইনস্টাগ্রাম পোস্টটি করে অভিমন্যু। নিজের ও মায়ের একটি পুরনো ছবি শেয়ার করেছে। পাশাপাশি শেয়ার করেছে একটি ভিডিও।

যাতে সংগীতের ব্যবহারও করা হয়েছে। নিজের পোস্টের ক্যাপশনেই অভিমন্যু লিখেছে, ‘বড় কিছু আসছে।’এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী।

রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। বিয়েও করেন। সে সম্পর্কও এক বছর ঘুরতে না

ঘুরতে ভে’ঙে যায়। কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁ’ধেছিলেন শ্রাবন্তী।

তারপর থেকেই সোশাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নানা ভালবাসার মুহূর্ত শেয়ার করেছিলেন। এমনকী, শ্রাবন্তী সঞ্চালিত রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবার’- এও রোশন ও তার

পরিবারকে দেখা গিয়েছিল। স্বামীকে নিয়ে ঘুরতে এসেছিলেন বাংলাদেশেও।তার কোনো প্রমাণই এখন আর শ্রাবন্তী কিংবা রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here