কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবনে তিনি তিনবার বিয়ে করেছেন। কিন্তু একবারও টিকলো না তার সংসার।

বেশ কিছু দিন ধরে টালিগঞ্জ তার তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনেই মুখর। পূজার আগে থেকেই এক সঙ্গে থাকছেন না রোশন এবং শ্রাবন্তী। নানা রকমের কারণ সামনে আসছে এই বিচ্ছেদের জন্য।

এই গুঞ্জনে অনেকেই মন খারাপ করে ভাবছেন কেন তিন নম্বর সংসারটিও টিকিয়ে রাখতে পারছেন না শ্রাবন্তী! কি সমস্যায় আক্রান্ত তার দাম্পত্য জীবন?

সেই উত্তর জানা যায়নি। শ্রাবন্তীও মুখ খুলেননি। বরং নিজের জীবনের গুরুত্বপূর্ণ এক সময় পার করছেন তিনি। আত্মপ্রকাশ করেছেন ব্যবসায়ী হিসেবে।

গেলো রোববার এই জিমটির উদ্বোধন হয়। সেখানে শ্রাবন্তীকে দেখে বোঝাই যায়নি তার বিচ্ছেদ হতে চলেছে স্বামীর সঙ্গে।

গলায় আছে মঙ্গলসূত্র। চুলের ফাঁক দিয়ে সিঁদুরও জ্বলজ্বল করছে। বাঁ-হাতের নোয়াও আছে। রোশনের সঙ্গে তাই এ নায়িকার সংসার ভাঙার খবরটি কতটুকু সত্যি

সে নিয়ে দ্বন্দ্বে রয়েছেন ওপার বাংলার সিনে সাংবাদিকরা।পাশাপাশি অনেকে মনে করছেন এই জিমটি মূলত রোশনেরই। শ্রাবন্তীর

স্বামী রোশন সিং অনেক আগে থেকেই পার্ক সার্কাসে একটি জিমের মালিক বলে জানা যায়। হতে পারে দুজনে মিলে নতুন বিজনেস শুরু করেছেন।

জিম উদ্বোধন শেষে শ্রাবন্তী তার ফেসবুকে লিখেছেন, ‘আজ আমার জন্য বিশেষ একটি দিন। প্রথমবারের মতো আমি নিজের নামে কিছু শুরু করলাম।

দ্য ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান এবং সে সবসময় আমার হৃদয়ের খুব কাছের। উদ্যোক্তা হিসেবে আমার এই জার্নির জন্য আপনাদের সবার আশির্বাদ চাই আমি।’

এদিকে শোনা যাচ্ছে অনলাইন স্ট্রিমিং অ্যাপ ‘হইচই’-এর জন্য একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন শ্রাবন্তী। এখানে তিনি অভিনয় করবেন সোহম চক্রবর্তীর বিপরীতে।

এর নাম ‘দুজনে’। এ ওয়েব সিরিজটির শুটিং এরইমধ্যে শুরু হয়েছে। এটি একটি থ্রিলার। এখানে স্বামী-স্ত্রী অহনা ও অমরকে একটি কেলেঙ্কারিতে জড়িয়ে পড়তে দেখা যাবে। শ্রাবন্তী ও সোহমের চরিত্রের নাম অহনা ও অমর।

৬ ধর্ষণ: চকোলেট বিক্রেতা কিশোরীকে বাসে, স্বামীকে জিম্মি করে গাড়িতে গৃহবধূকে

নরসিংদীর পলাশে স্বামীকে পিস্তলের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে। নির্যাতিত গৃহবধূ

গতকাল রবিবার সকালে পলাশ থানায় মামলাটি করেন। অভিযুক্ত পাপ্পু খন্দকার উপজেলার ভাগ্যেরপাড়া গ্রামের আবদুল ছাত্তার খন্দকারের ছেলে ও ঘোড়াশাল পৌরসভার ২ নম্বর

ওয়ার্ডের কাউন্সিলর আলম খন্দকারের ছোট ভাই।এদিকে গাজীপুরে তাকওয়া পরিবহনের চলন্ত বাসে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বাসটির চালককে

গ্রেপ্তার করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ ও নোয়াখালীতে শিশুসহ চারজনকে ধর্ষণ ও একজনকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। বগুড়ার ধুনট উপজেলায়

বৃহস্পতিবার রাতে বাকপ্রতিবন্ধী নারী ধর্ষণ মামলার আসামি কাঠমিস্ত্রি আবুল কালামকে (২৭) শনিবার রাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল তাঁকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here