একটি শি’শু যার বয়স ১০ বছর, এবং একদিন হ’ঠাৎ তার নিজের ঘর থেকে সে অদৃ’শ্য হয়ে যায়।এই সন্তানের বাবা-মা’র কী’ হবে তা ভেবে দেখু’ন।

এবং একদিন সেই সন্তানের ঘরে কিছু দেখতে পান, দেখে সন্তানের বাবা হ’তবাক হয়ে যায়। এটি একটি কা’ল্পনিক গল্প একটি সত্য ঘটনা , এটি বিস্তারিতভাবে পড়ুন,

উত্তর আ’মেরিকার বাসিন্দা ড্যানিয়েল প্রায় ৪ বছর আগে একটি নতুন বাড়ি ভাড়া নিয়েছেন এবং তার পরিবারের স্ত্রী’ সারাহ, দুই ছে’লে টম এবং জ্যাকবকে নিয়ে থাকেন।

পুরো পরিবারটি খুশি হয়েছিল এবং তারা অনুভব করেছিল যে তাদের জীবনে অনেক সুখ রয়েছে, তবে তাদের ক্ষেত্রে এটি ঘটেনি।

ঘুম থেকে ওঠার আগে জ্যাকব এমনভাবে নিখোঁ’জ হয়েছিলেন, এটি প্রথমবার নয়। তাই মা বাইরে তাকে খুঁ’জতে শুরু করেন।

প্রায় দুই ঘন্টা অনুসন্ধা’নের পরে যখন জ্যাকবকে পাওয়া যায় না, তখন তার বাবা এবং মা দুজনেই পু’লিশে খবর দেয়। জ্যাকব তখন 8 বছর বয়সে ছিল।

পু’লিশ দীর্ঘদিন ধরে জ্যাকবকে তল্লা’শি করেছে তবে তাদের কোনও স’ন্ধান নেই। ড্যানিয়েল তার ছে’লেকে খুব ভালবাসতেন এবং প্রতিদিন তাকে কোথাও না কোথাও খোঁজ করতেন এবং সর্বদা তাঁর স্ম’রণে কাঁ’দতেন।

জ্যাকবের স্মৃ’তিতে তারা মা’তালও হয়েছিল। তার সন্তানের সন্ধান করতে গিয়ে 2 বছর কে’টে গেছে, কিন্তু জ্যাকবকে খুঁজে পাওয়া যায়নি।

একটা সময় ছিল যখন সবাই বুঝতে শুরু করেছিল যে জ্যাকব আর এই পৃথিবীতে নেই। মা সারা এবং ড্যানিয়েল বুঝতে পারছিলেন না কী’ভাবে এই জাতীয় শি’শু হঠাৎ উ’ধাও হয়ে গেল।

ড্যানিয়েল যাকোবকে স্ম’রণ করে তার ঘরে গিয়ে ঘর পরিষ্কার করতে শুরু করে, যাকোবের স্মৃ’তি মুছে ফেলতে শুরু করে এবং যখন তাকে এমন কিছু দেখে অ’বাক করে দেয়, তখন সে দেখতে পায় যে জ্যাকবের পোশাকের পিছনে কিছু রয়েছে।

যত্ন সহকারে পরীক্ষা করার পরে, পাওয়া গেল যে টেপ’টি দেয়ালে আ’ট’কানো হয়েছিল। যখন তারা টেপ’টি সরিয়ে ফেলল, তখন একটি হ’ল দেখা গেল।

ড্যানিয়েল হ’লটি বড় করে দেখেন এবং দেয়ালের পিছনে একটি অন্ধকার ঘর দেখতে পান। ড্যানিয়েল ভিতরে গেলে তিনি তার পুত্র জ্যাকবের জুতো দেখতে পেলেন।

যাকোবের জুতো দেখে ড্যানিয়েল কাঁ’দতে লাগলেন এবং তিনি কিছুটা অদ্ভু’ত অনুভব করলেন এবং কাছ থেকে দেখে তিনি দেখতে পেলেন যে হা’তুড়ি, ক’রাত এবং অন্যান্য জিনিস রয়েছে। মেঝেতে একটি জিনিস ছিল এবং একটি দর্শনীয় স্থান দেখা গেল।

চশমাটি দেখে তিনি বুঝতে পারলেন যে এই চশমাগু’লি তার প্রতিবেশীর to সে সেখান থেকে দৌড়ে প্রতিবেশীর বাড়িতে গিয়ে জো’রে জো’রে তাদের দরজা ঠেলা শুরু করে।

প্রতিবেশী দরজা খোলার সাথে সাথে ড্যানিয়েল জো’রে গ’লা চে’পে ধরে জিজ্ঞাসা করলেন তার ছে’লে কোথায়, তার জ্যাকব কোথায়? প্রতিবেশী একটি ঘরের দিকে ইশারা করে পা’লিয়ে গেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here