ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অ’ভিনেত্রী অ’পু বিশ্বা’স। বাস্তব জীবনে তিনি চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রে’ম ও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

দীর্ঘ আট বছর পর তাদের দাম্পত্য জীবন ভেঙে যায়। সংসার টিকিয়ে রাখতে আপ্রা’ণ চেষ্টা করেছেন অ’পু বিশ্বা’স। তখন চলচ্চিত্রের এক লিজেন্ডের দ্বারস্থ হয়েছিলেন।

কিন্তু সেখান থেকে বুকভরা ক’ষ্ট নিয়ে ফিরেছিলেন অ’পু।দীর্ঘদিন পর সোমবার এই চাপা ক’ষ্ট তার ফেসবুকে শেয়ার করেছেন অ’পু বিশ্বা’স।

সেখানে অ’পু লিখেন, ‌২০১৭ সালে সন্তানকে নিয়ে যখন বিপাকে পড়ি, তখন বুকভরা আশা নিয়ে গিয়েছিলাম এক লিজেন্ডের কাছে। দুই ঘন্টা বসিয়ে রেখে বললো উনি বাসায় নেই।

অ’পুর দেয়া স্ট্যাটাসে ওই ব্যক্তির নাম উল্লেখ করেননি। তবে তার স্ট্যাটাসকে কেন্দ্র করে চলছে সমালোচনা। মন্তব্য করেছেন চলচ্চিত্রাঙ্গনের অনেকে।

অ’পু ভক্তরা নিন্দা জানিয়েছেন সেই লিজেন্ডকে। এদিকে করো’নার এই ঘরব’ন্দি সময় ছে’লে আব্রাম খান জয়কে নিয়েই সময় কাটছে অ’পুর।

লেখাপড়ার পাশাপাশি জয়কে গান আর ছড়া আবৃত্তি শেখাচ্ছেন। সব মিলিয়ে মা ও ছে’লে বেশ আনন্দঘন সময় পার করছেন।

মুক্তির অ’পেক্ষায় রয়েছে অ’পু অ’ভিনীত বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দেবাশীষ বিশ্বা’স পরিচালিত ছবিটিতে অ’পুর

চরমোনাই পীর ও মামুনুল হকের গ্রেপ্তার দাবি সিলেট জেলা যুবলীগের

আবুল হোসেন, সিলেট প্রতিনিধি: বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা ও হুমকি প্রদান করায় ইসলামী আন্দোলনের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (চরমোনাই পীর)

ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের গ্রেপ্তার দাবি করেছে সিলেট জেলা যুবলীগ।ভাস্কর্য নির্মাণের বিরোধীতার প্রতিবাদে সোমবার (৩০ নভেম্বর)

নগরীতে আয়োজিত এক বিক্ষোভ কর্মসূচী থেকে এমন দাবি জানিয়েছেন যুবলীগের নেতারা।রাজধানীর ধোলাইপাড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করছে সরকার।

এর বিরোধিতা করছে ধর্মভিত্তিক বেশ কয়েকটি দল। যাদের মধ্যে চরমোনাই পীর ও মামুনুল হক রয়েছেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হলে তা ভেঙ্গে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ারও হুমকি দিয়েছেন তারা।

এর প্রতিবাদে সোমবার কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে নগরীতে বিক্ষোভ মিছিল করে সিলেট জেলা যুবলীগ। বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে

জেলা যুবলীগ নেতৃবৃন্দ বলেছেন, স্বাধীন বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠার পায়তারা করছে। তারা জাতির পিতার ভাষ্কর্য উপড়ে

ফেলার মতো স্পর্ধা দেখাচ্ছে। বঙ্গবন্ধুর একজন সৈনিক ‘‘বেঁচে থাকতে সাম্প্রদায়িক অপশক্তিকে এদেশে বেড়ে উঠতে দেওয়া হবে না। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়েঅপরাজনীতির দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here