ময়মনসিংহের নান্দাইল উপজে’লায় শা’রী’রিক প্র’তিব’ন্ধী এক ত’রুণীকে (১৫) ধ”ণের অ’ভিযোগে হুমায়ুন (৩২) নামে এক যু’বককে গ্রে’প্তার করেছে পু’লিশ।

গ্রে’প্তার হুমায়ুন উপজে’লার খারুয়া ইউনিয়নের বেলতৈল গ্রামের আব্দুর রশিদের ছে’লে। আজ বুধবার সকালে উপজে’লার খারুয়া

ই’উনিয়নে এ ঘ’টনা ঘ’টে। পরে দুপুরে পু’লিশ হুমায়ুনকে গ্রে’প্তা’র করে।’ণীকে প্রায়ই উ’ত্ত্য’ক্ত ক’রতো তার চা’চাতো ভা’ই ব’খা’টে হুমায়ুন।

আজ বুধবার সকালে ত’রু’ণীর বা’ড়িতে কে’উ না থা’কার সু’যোগে তাকে ধ”ণ করে সে। একপর্যায়ে হুমায়ুন চলে যেতে চাইলে তাকে জা’প’টে ধ’রে চি’ৎকার দে’য় ওই ত’রু’ণী।

ফিরে দেখা-মঞ্চেই আল্লামা বাবুনগরীকে হত্যার পরিকল্পনা ছিলো র‌্যাবের!

হেফাজতে ইসলামের নবনির্বাচিত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীকে শাপলা চত্বরের মহাসমাবেশের মঞ্চেই গুলি করে মারার পরিকল্পনা ছিলো।

এমনকি হেফাজতের এই নেতাকে র‌্যাব অফিস নিয়ে ঝুলিয়ে নির্যাতন এবং দুই পা পঙ্গু করার পরিকল্পনাও ছিলো। আর তাকে মঞ্চে হত্যা করতে শীর্ষ

পর্যায়ের নির্দেশনা হয়েছিলো ভারতীয় এজেন্টদের চাপেই। একজন র‌্যাব কর্মকর্তার বরাত দিয়ে এমন চাঞ্চল্যকর তথ্য আগেই প্রকাশ করেছিলেন প্রবীন এই আলেম।

বিষয়টি তখন যথাযথভাবে প্রচার হয়নি। সম্প্রতি ইউটিউভে প্রচারিত একটি বক্তব্যে বিষয়টি সামনে আসে।গত জুন মাসে ইউটিউবে ১০ মিনিটের এই বক্তব্য প্রচার করা হয়।

প্রথম সাড়া না ফললেও, সম্প্রতি বাবুনগরীর চাঞ্চল্যকর সেই সাক্ষাতকারের ভিডিও ভাইরাল হয়েছে।অত্যন্ত সাবলীলভাবে ২০১৩ সালের

মে মাসে ১৩ দিনের রিমান্ড এবং কারাগারে থাকার অভিজ্ঞতা বর্ণনা করেন তিনি। র‌্যাব কর্মকর্তার দ্বারা হত্যা ও নির্যাতনের হুমকি,

ডিবি কার্যালয়ে তাকে রহস্যজনক ইনজেকশন পুশ করা, বিএনপি-জামায়াতের সাথে সম্পর্ক আছে কি নেই তা জানতে গোয়েন্দাদের চাপের কথাও বর্ণনা করেন হেফাজতের আমীর।

ডিবি অফিসে নেয়ার পর প্রথমে তাকে ধমক দেওয়া ও বেয়াদবি করার কথাও জানান এই শীর্ষ আলেম।
এমনকি রিমান্ড শেষে বিএনপি চেয়ারপার্সন

বেগম খালেদা জিয়া নিয়ে কটূক্তি করতে জুনায়েদ বাবুনগরীকে প্রস্তাব দিয়েছিলেন ডিবির এক কর্মকর্তা। কিন্তু, চাপের মুখেও তাতে রাজি হননি তিনি।

উল্লেখ্য, ২০১৩ সালে শাপলা চত্বরের গণহত্যার সময় সেখানে উপস্থি বাবুনগরীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)

কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। ডিবি অফিসে নেয়ার পর সেখানে ছুটে যান বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও র‌্যাবের কর্মকর্তারা। ডিবির শীর্ষ কর্মকর্তার সামনেই সেই র‌্যাব

কর্মকর্তা বাবুনগরীকে জানান যে তাকে মঞ্চেই হত্যার নির্দেশনা ছিলো।আমার দেশ পত্রিকার বানান ও ভাষারীতিতে আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাক্ষাতকারটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here