ক’রো’না’র জা’ল সনদ, অ’নৈ’তিক কর্ম’কা’ণ্ড, অ’স্ত্র ও মা’দ’ক মা’মলা’সহ নানা অ’ভিযো’গে কা’রা’গারে আ’ছেন

বেস’রকা’রি রি’জেন্ট হাসপাতাল ও রিজে’ন্ট গ্রুপে’র চেয়া’রম্যান ‘মোহাম্ম’দ সা’হেদ, ডাক্তা’র সাবরিনা আরি’ফ চৌ’ধুরী ও শামী’মা নূর পাপিয়া।

কেরা’নীগ’ঞ্জে ঢাকা কেন্দ্রী’য় কা’রা’গা’রে আছেন মো’হাম্মদ সা’হেদ। ‘ডা’ক্তার সাবরি’না ও শামী’মা নূর পাপি’য়া আছে’ন গাজী’পুরের কা’শিম’পুর ম’হিলা কেন্দ্রীয় কা”রাগা’রে।

তারা তিন’জ’নই অনে’কটা ভিআ’ইপি স্টাইলে কা’রা’গা’রের দি’ন’গুলো পার ক’র’ছেন বলে সংশ্লিষ্ট সূত্র জা’নি’য়েছে।

হাস’পাতা’লসহ একা’ধি’ক প্র’তিষ্ঠা’নও গড়ে তো’লেন। বৈশ্বিক ম”””রি ক’রো’না’র সংক্র’ম’ণ শু’রু হ’লে রি’জেন্ট হাসপা”তালকে কো’ভি’ড ডেডি’কে”টেড হা’সপা’তাল হি’সেবে

অনু’মোদ’ন করি’য়ে নেন। কিন্তু র‌্যা’বের অভি’যা’নে ধরা পড়ে ক’রো’নার জাল সনদ দেও’য়ার বি’ষয়টি।

এছাড়া আরও একা’ধিক অভি’যোগে’ সী’মা’ন্ত পা’ড়ি দে’ওয়া’র সম”’য় তাকে গত ১৫ জুলাই সা’তক্ষী’রার দেব’হাটা সী’মা’ন্ত এলা’কা থে’কে গ্রে’ফ’তার করে র‌্যাব।

বেশ কিছু’দিন রি’মা’ন্ডে থা’কার পর এখন মো’হাম্মদ সাহে’দকে কেরা’নী’গঞ্জে’র কেন্দ্রী’য় কা’রা’গারে রাখা হ’য়েছে।

কা’রা’গারে’র আলাদা একটি সেলে একক’ভা’বে রাখা হ’য়েছে তাকে। চাই’লে’ই টা’কা দিয়ে কারা’বি’ধি অনু’যা’য়ী নি’জের প’ছ’ন্দের খা’বা’র খেতে পারেন।

এসব বি’ষয়ে জা’নতে চা’ইলে ঢাকা কেন্দ্রী’য় কারা’গা’রে’র জেলার মাহা’বুবু’ল ইসলাম বলেন, মোহাম্মদ সাহেদকে একজন সাধারণ বন্দি হি’সেবে’ই কা’রা’গারে রাখা হয়েছে।

তিনি কোনও ভিআইপি কিংবা ডিভিশন পাওয়া বন্দিও নন। অনা’কা’ঙ্ক্ষি’ত পরি’স্থিতি এড়া’তেই তা’কে আলা’দা’ভাবে একটি সেলে রাখা হয়ে’ছে।

যে সেলে আর কা’উ’কে রাখা হয়’নি। আর কা’রা’বিধি অ’নুযা”য়ী কা’রাগা’রে’র ক্যা’ন্টিন থেকে যে’কো’নও ব’ন্দি বা’ড়তি খা’বা’র কিনে খেতে পারেন।

পাপিয়া ও সাবরিনা
ক’রোনা’ভাই’রাস প’রী’ক্ষার জালি’য়া’তির অভি’যো’গে গ্রে’ফ’তার করা হয় ‘জে’কে’জি হেলথ কে’য়ারে’র চেয়া’র’ম্যান ডা’ক্তার সাবরিনা আ’রিফ চৌধু”রীকে।

গত ১২ জুলাই ঢা’কা মহান’গর পুলিশের (ডিএমপি) তে’জগাঁ’ও জোনের এ’কটি দল তা’কে গ্রে’ফ’তার করে। এ’ছাড়া তার বি’রু’দ্ধে এন’আই’ডি কার্ড জা’লিয়া’তি’সহ একা’ধিক মা’ম’লা দা’য়ের করা হয়।

গত ২২ ফেব্রু’য়া’রি শাহ’জালা’ল আন্ত’র্জাতি’ক বি’মান’বন্দর থেকে জা’লটা’কা বহন ও অবৈধ টাকা পাচারের অভি’যো’গে যুব’লীগ নেত্রী শামিমা নূর পা’পিয়া ওরফে

পিউসহ চার জনকে ‘গ্রে’ফতা’র ক’রে র‌্যাব। পরদিন ২৩ ফে’ব্রু’য়ারি স’কালে রাজ’ধা’নীর ইন্দিরা রোডে পা’পিয়া’র বাসা’য় অ’ভি’যান চালি’য়ে এক’টি বি’দে’শি’

পি’স্ত’ল, দু’টি ম্যা’গা’জিন, ২০ রা”উ’ন্ড গু’লি, পাঁচ বো’তল বি’দে’শি মদ, ৫৮ লাখ ৪১ হা’জার টাকা, পাঁচটি পাসপোর্ট, তি’নটি চে’ক, বেশ কিছু বি’দেশি মু’দ্রা ও বিভিন্ন ব্যাংকের

১০টি এটিএ’ম কা’র্ড উদ্ধা’র করা হয়। ওই ঘটনায় শে’রেবাংলা নগর থা’নায় একটি অস্ত্র ও একটি বিশেষ ক্ষমতা আইনে এবং বি’মানব’ন্দর থানায় বি’শেষ ক্ষমতা আইনে আ’রে’কটি মা’ম’লা দা’য়ের’ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here