বলিউড তারকা প্রিয়া’ঙ্কা চোপড়া ঝ’গ’ড়া’য় মেতে’ছেন তার স্বা’মী নিক জো’না’সের সঙ্গে। হঠাৎ কেন অশা’ন্তির আ’গু’ন লা’গ’লো তা’দের সুখে’র সংসা’রে?

বেশ তো দিব্যি ছি’লেন ‘দু’জনে। গত ১ ডি’সেম্বর রো’মা’ন্টিক শু’ভেচ্ছা’বার্তা দিয়ে’ছেন একে অন্য’কে। তা’দের দ্বিতী’য় বিয়ে বা’র্ষি’কী উ’পল’ক্ষে।

খ’বরটা বেশ মজা করেই পরিবেশন ক’রেছে কল’কাতা’ভি’ত্তিক গ’ণমা’ধ্যম এবিপি আ’নন্দ। তা’রা ব’লছে প্রি’য়াঙ্কা তুমু’ল ঝ’গড়া ক’রেছেন নি’কের সঙ্গে।

দু’শ্চিন্তা ক’রার মতো আস’লে হ’য়নি কিছুই! প্রিয়া’ঙ্কা চোপড়া এখন ব্যস্ত রয়ে’ছেন হলি’উডি ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিংয়ে।

নি’ককে দেখা গেল গা’ড়ির দর’জা খু’লে বের হয়ে যেতে। এ সিনেমার চিত্র’নাট্য লিখে’ছেন জিন স্ট্রাসে’। পরিচা’লনাও ক’রছেন তিনি।

সোফি ক্রা’মা’রের উপ’ন্যাসে’র ভি’ত্তিতে তৈরি জা’র্মান ছবি ‘এসএমএস ফ’র ডিচ’র ইংরে’জি রি’মে’ক হতে যা’চ্ছে এটি।

নিক-প্রিয়া’ঙ্কার মি’উজি’ক ভিডিওর পর তা’দের ভ’ক্ত’রা বড় পর্দায় সিনে’মা’টি দে’খার প্রতী’ক্ষা কর’ছেন। আ’পা’তত চল’ছে প্র’চার’ণা।

ওই ঝ’গড়া’র ভিডি’ওটি প্র’চার’ণার অংশ হি’সে’বেই সো’শাল মিডি’য়ায় প্র’কা’শ্যে এসেছে এবং ভা’ইরা’ল হয়েছে।

সরকারি কর্মকর্তা-কর্মচারীরা রাস্তায় নামলে ভাস্কর্যবিরোধীদের অস্তিত্ব থাকবে না!

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ হুঁ’শিয়ারি দিয়ে বলেছেন ‘যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বা’ধা ও ভা’ঙচুরের মতো ঘটনা ঘটানোর দুঃসাহস’

দেখাচ্ছেন স’রকারি কর্মকর্তা-কর্মচারীরা রাস্তায় নামলে তাদের অস্তিত্ব থাকবে না বলে । তিনি বলেছেন, ‘বাংলাদেশের অস্তিত্বকে যারা বা’ধাগ্রস্ত করার চেষ্টা করছেন,

তাদের দুঃসাহস না দেখানোর অনুরোধ জানাচ্ছি। আমরা সারা বাংলাদেশের ১০ লক্ষের অধিক স’রকারি কর্মচারী একসাথে আছি। এই বার্তাটুকু দেয়ার জন্য এখানে দাঁড়িয়েছি।

এই দুঃসাহস যারা করবেন তাদের কালো হাত ভে’ঙে দেয়া হবে। আপনারা যারা সেই দুঃসাহস করছেন তাদের বলছি, আজ আপনারা আমাদের প্র’তিবাদ মঞ্চে এনেছেন।

আমাদের রাস্তায় নামাবেন না। রাস্তায় নামলে আপনাদের অস্তিত্ব থাকবে না।’বঙ্গবন্ধুর ভাস্কর্য ভা’ঙচুরের প্র’তিবাদে শনিবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম জে’লা শিল্পকলা একাডেমিতে

আয়োজিত বিভাগীয় ও জে’লা পর্যায়ের স’রকারি কর্মকর্তা ও কর্মচারীদের সমাবেশে তিনি এ হুঁ’শিয়ারি উচ্চারণ করেন। বিভাগীয় কমিশনার বলেন,

‘যদি আপনারা আর কখনো এই ধরনের দুঃসাহস দেখান আর কোনো প্রকার সুযোগ যদি আপনারা নেন; তাহলে আপনাদের অস্তিত্বকে বিলীন করে দেব।

আমরা স’রকারি কর্মচারীরা জানি, কীভাবে সে কাজটি করতে হয় এবং সেখানে আপনাদের ঘরে-বাইরে সবদিক দিয়ে আমরা বা’ধাগ্রস্ত করব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here