বাংলাদেশ ব্যাংক ঈদ উপলক্ষে প্রত্যেক বিকাশ অ্যাকাউন্টে দিচ্ছে ৪০০০ টাকা বোনাস! কয়েকটি ফেসবুক প্রোফাইলে

বাংলাদেশ ব্যাংক ও বিকাশের লোগো ব্যবহার করে এসব প্রচারণা চা’লানো হচ্ছে। কিন্তু এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা।

সোমবার এক বিবৃতি এ ত’থ্য জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।একইস’ঙ্গে জনসাধারণকে এসব ত’থ্যে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

নিজের স্কুলের ছাত্রকে নিয়ে পা’লিয়ে বিয়ে করলেন শিক্ষিকা। তারপরেই ঘটে গেলো অঘটন…

ছেলেটি বান্দুরা গ্রামের মঞ্জুর ছেলে আর মে’য়েটি পাশের হাসানাবাদ গ্রামের মে’য়ে। এলাকাবাসী জানায় মে’য়েটির এটা তৃতীয় বিয়ে।

বিভিন্ন সময় ওই শিক্ষিকা নানা অজুহাতে ওই ছাত্রের বাড়ি যেত। কেউ সেই বি’ষয়ে নজর দেয়নি কারন তাদের ছাত্র শিক্ষিকার সম্প’র্ক ছিল।

পু’লিশ ও স্থানিয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী গত সোমবার রাতে প্রেমের টানে ছাত্রের হাত ধরে প’লাতক শিক্ষিকা। ছেলেটি অপ্রা’প্তব’য়স্ক হওয়ায়

তার পরিবারের লোক থানায় অ’ভিযোগ করে। সেই শিক্ষিকা যে তার ছাত্রকে নিয়ে পালাবে তা কখনো কল্পনাও করতে পারেনি কেউ। সেই রাতেই পু’লিশ ত’দন্ত শুরু করে দেয়।

তারপর মঙ্গলবার রাতে ঐ শিক্ষিকার বাড়ি থেকে উ’দ্ধার করা হয় অর্পন এবং তার শিক্ষিকাকে। তখনই সেই শিক্ষিকাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বুধবার সকালে লিখিত মুচলেখায় ছাড়া পায় অর্পন। তবে সুবর্না ও অর্পন পু’লিশের কাছে দাবী করে যে তারা কোর্ট ম্যারেজ করেছে।

আরো এরকমই এক ঘ’টনা জানা যায় পলা’শী হাইস্কুলের। সেই স্কুলের এক শিক্ষক স্কুলে পড়ানোর স’ঙ্গে স’ঙ্গে প্রাইভেট টিউশনও পড়াত।

আর সেই সূত্র ধরে সেই স্কুলের দশম শ্রেণীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্প’র্ক তৈরি করে শিক্ষক। শুধু তাই নয়, তার স্ত্রী’কে গো’পন রেখে আটমাস আগে বিয়ে করে সেই ছাত্রীকে।

কিছুদিন আগে সেই শিক্ষক তাকে নিয়ে ওঠে নিজের বাড়িতে। তখন সবাই এই বি’ষয়টি জানতে পারে। তারপর সেই ছাত্রীর অভিভাবকেরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here