সারা বিশ্বের বিভিন্ন জায়গায় ঘটে নানান ধরনের ঘটনা এবং কিছু ঘটনা এমন হয় যা সত্যিই অবাক করার মত যেমনটি ঘটেছে ভারতের ভোপালে

সেখানে কোটি টাকার বিনিময়ে স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে অনুমতি দিয়েছে প্রথম স্ত্রী এমন উদ্ভট ঘটনা ঘটনার পর ওই নারী জানিয়েছেন

এই টাকা পেলে তার স্বামী ছেড়ে দিতে রাজি আছেন তিনি এবং এই ঘটনাটি প্রথম গোপালের একটি পারিবারিক আদালতে আসে এবং

সে সময় দলিত সম্প্রদায়ের কিশোর তার বাবার বিরুদ্ধে এমন অভিযোগ তোলে যে তার বাবার সহকর্মীর সঙ্গে সম্পর্ক রয়েছে

সে সময় দলিত সম্প্রদায়ের একটি কিশোরী তার বাবার বিরুদ্ধে অভিযোগ তোলে যে, এক সহকর্মীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে।

এ ঘটনা নিয়ে প্রায়ই বাড়িতে বেশ ঝামেলা হতো। মেয়েটির দাবি, বাবা-মায়ের ঝগড়ার কারণে তাদের দুই বোনের পড়াশুনা ক্ষতিগ্রস্ত হচ্ছে।

তাদের অভিযোগ আমলে নিয়ে তাদের বাবা এবং তার সহকর্মীকে ডেকে কাউন্সেলিং করানো হয়।পরবর্তীতে জানা যায় যে,

ওই ব্যক্তির সঙ্গে তার যে সহকর্মীর সম্পর্ক রয়েছে সেই নারী তার চেয়েও বয়সে বড়। ওই ব্যক্তি তার সহকর্মীকে বিয়ে করতে চাইছিলেন।

কিন্তু তার স্ত্রী কোনভাবেই ডিভোর্স দিতে রাজি হচ্ছিলেন না বলে সেটা সম্ভব হয়নি।কিন্তু কয়েক দফা কাউন্সেলিংয়ের পর তারা একটি চুক্তিতে পৌঁছাতে সক্ষম হন।

ওই নারী জানান, তার স্বামী যাকে বিয়ে করছেন তার একটি অ্যাপার্টমেন্ট এবং নগদ ২৭ লাখ রুপি তাকে দেয়া হলেই তিনি ডিভোর্স দিতে রাজি আছেন।

নগদ অর্থ ও অ্যাপার্টমেন্টের মূল্য একত্র করলে প্রায় দেড় কোটি রুপিতে দাঁড়ায়।ওই নারীর মতে, বিয়ের এত বছর পরেও যে তাকে ভালোবাসে না তার সঙ্গে থাকার কোনো মানেই হয় না।

সে কারণেই তিনি তার স্বামীকে ডিভোর্স দেয়ার চিন্তা করেছেন। তবে তিনি তার দুই মেয়ের খরচ বাবদ দেড় কোটি রুপি দাবি করেছেন। কারণ তিনি তার সন্তানদের ভালোভাবে মানুষ করতে চান।

ভারতে বিভিন্ন সময়ে দেখা যায় নানান ধরনের উদ্ভট ঘটনা ঘটে এবং যে ঘটনাগুলোর অনেকক্ষেত্রে ব্যাখ্যা পাওয়া দুষ্কর হয়ে যায় এবং

মানুষ হতবাক না হয়ে পারে না আজব আজব এসকল ঘটনাগুলোর ভিড়ে নতুন আরেকটি ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভূপালে

সেখানে কোটি টাকার বিনিময় স্বামীকে দ্বিতীয় বিয়ের অনুমতি দিয়েছে স্ত্রী এবং এই ঘটনাটি নিয়ে সেখানে মানুষের মধ্যে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here