আমি বললে অ’প’রাধ। ধ’মকায়- গু’লি করবে, ঝাঁ’জরা করে দেবে। কিন্তু আমি এসবকে ভ’য় পাই না। আমি ওবায়দুল কাদেরকেও ভ’য় পাই না।

দল থেকে ব’হিষ্কার করে দেওয়া হলেও আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি ছেড়ে যাব না।’ মঙ্গলবার বিকেলে বসুরহাট পৌরসভা’র জামাইরটেকে

নির্বাচনী পথসভায় এসব কথা বলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজে’লার বসুরহাট পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

গত কয়েক দিন ধরে তার দেয়া একাধিক বক্তব্য নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে আলোচনা চলছে। এ নিয়ে দলের সাধারণ সম্পাদক এবং

কিন্তু সুষ্ঠু নির্বাচন হলে তিন চারটা আসন ছাড়া বাকি আসনে আমাদের এমপিরা পালানোর দরজা খুঁজে পাবে না। এটাই হলো সত্য কথা।

তিনি বলেন, এই বৃহত্তর নোয়াখালীতে আমাদের নেতা ওবায়দুল কাদের, বিএনপির মওদুদ আহমেদ ও জামায়াতের নাছের সাহেব (আবু নাছের মুহাম্ম’দ আবদুজ্জাহের) অ’সুস্থ।

তারা তিনজনই জাতীয় নেতা, আল্লাহর কাছে তাদের নেক হায়াত চাই। এই তিন ছাড়া গুরুত্বপূর্ণ কোনো নেতা বা সমম’র্যাদার কোনো নেতা এই এলাকাতে নাই।

ওবায়দুল কাদেরর ছোট ভাই বলেন, ফেনীর জনপ্রিয় উপজে’লা চেয়ারম্যান একরামকে গু’লি করে পুড়িয়ে হ’ত্যা করা হয়েছে।

প্রকৃত খু’নিদের বিচার হয়নি। নোয়াখালীর কতিপয় দু’র্নীতিগ্রস্ত নেতা (একরামুল করিম চৌধুরী এমপিসহ অন্যরা) শত শত কোটি টাকা লুটপাট করছে।

এখন দলের হেড কোয়ার্টার থেকে আমাকে আল্টিমেটাম ও হু’মকি দেয়া হচ্ছে। তিনি নাকি চট্টগ্রাম বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম’দ হোসেন।

কোন কোন নেতা-এমপির কাছ থেকে মাসোহারা নেন, আমা’র কাছে খবর আছে।আবদুল কাদের মির্জা বলেন,

হাওয়া ভবনের সাথে সংশ্লিষ্ট আতাউর রহমান ভুইয়া মানিক (তমা গ্রুপের চেয়ারম্যান), ১/১১’র কুশিলব জেনারেল মঈন ইউ আহম’দের ভাই জাবেদ (মিনহাজ আহমেদ জাবেদ) এখন আওয়ামী লীগের নেতা।

তারা দুজন এখন নোয়াখালী জে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে অধিষ্ঠিত। অথচ পূর্বের কমিটির সহ-সভাপতি কোম্পানীগঞ্জ উপজে’লা পরিষদের চেয়ারম্যান

মোহাম্ম’দ শাহাব উদ্দিনকে কমিটিতে না রেখে উপদেষ্টা করা হয়েছে। এ হচ্ছে আমাদের এখনকার আওয়ামী লীগ। ত্যাগী ও নির্যাতিত নেতাদের কোন মূল্য নেই।

ওয়ান ইলেভেনের সময় আমাদের এখানকার এক নেতা চামড়া বাঁ’চানোর জন্যে মইন ইউ আহমেদের ভাইয়ের সাথে লেনদেন করে

নিজের পিঠের চামড়া সেভ করেছে। সে এখন নোয়াখালীর সিনিয়র প্রেসিডেন্ট। থাকে আ’মেরিকা। এটা হলো আমাদের কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here