বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না।

প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় ম’গ্ন হয়ে থাকে।ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমা’দের হতভ’ম্ব করে তোলে।হাসি-কান্না, রা’গ-অভিমান সবকিছু আম’রা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি।

তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমা’দের জীবনের।তবে শুধুমাত্র ফেসবুক,

তবে বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছিল একটি গান। বলা বাহুল্য, শুধু গান নয়, এই গানটির সম্পূর্ণ মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছিল ইউটিউবে।

গানটির নাম ছিল টুম্পা। এই গানে মূলত একটি মেয়ের কথা বলা রয়েছে যে কোনো একজনের জীবনে এসে তার জীবন পাল্টে দিয়েছিল।

কিন্তু সেই কাহিনী বলার ধরন নেটিজেনদের মনে গেথে যায় এবং সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও চরম ভাইরাল হয়ে ওঠে।

এই ভিডিওটিতে ছিল লাখো লাখো শে’য়ার এবং ভি’উ। অনেকে এই গানটির অনু’করণে বেশকিছু ভিডিও তৈরি করলেও সম্প্রতি একটি ভিডিও তার মধ্যে থেকে মাথা চাড়া দিয়ে উঠেছে।

এখন টুম্পা গানের সাহায্যে তৈরি ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেই বেশ ভাইরাল হয়ে যাচ্ছে। এরই মধ্যে সম্প্রতি

সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট বাচ্চার টুম্পা গানের ভিডিও রীতিমতো নেটিজেনদের মনে গেঁ’থে গেছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন বাচ্চা সেলুনে বসে চু’ল কা’টাচ্ছে।

আর সেলুনে চলছে টুম্পা গানটি। চু’ল কা’টতে কাটতেই মনের অজান্তে ছোট্ট শিশুটি গানের তালে মা’থা দোলাতে শুরু করেছে।

ছোট্ট শিশুর এমন গানের তালে নাচার ভ’ঙ্গিমা গোটা দুনিয়ার কাছে বেশ “কিউট” লেগেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরেই নেটিজেনরা লা’ইক ও ক’মেন্ট এর ব’ন্যায় ভা’সিয়ে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here