শাকিব খান-বুবলী জুটি বেশ ভালোই চলছিল। বুবলীর ক্যারি’য়ারে যখন বস’ন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে।

পরি’চিতজ’নেরা বলছেন—বুবলী যেন হঠাৎ উ’ধাও হয়ে গেছেন! মুঠোফোনে বুবলীকে পাওয়া যাচ্ছে না।এমনকি চলচ্চি’ত্রা’ঙ্গনের লোক’জনও তার সংবাদ বলতে পারছেন না।

হঠাৎ কেন এভাবে নি’জেকে আ’ড়া’লে নিলেন এই নায়িকা? এমন প্রশ্ন অ’নেকে’রই মনে।গতকাল হঠাৎ সংবা’দমাধ্যমে’ কথা বলেছে’ন বুবলী।

তিনি নিজের বাসায় নি’জের মতো র’য়েছেন বলে দাবি করেন। নতুন সিনে’মা’র জন্য প্র’স্তুতি নিচ্ছে’ন বলেও জানান।

আর ঘ’টনার পেছনেও তো অ’নেক ঘ’টনা থাকে এবং সময় তার সময় মতো’ই কথা বলে। তাই কাজের বাইরে এসব গু’ঞ্জন নিয়ে আ’পাত’ত ভাবছি না।’ ‘বীর’ সিনেমায় শা’রী’রিক গড়ন নি’য়ে বুবলী বলেন,

‘‘বীর’ সি’নেমা’র জন্য আ’মাকে কিছু ওজন বা’ড়া’তে হ’য়েছিল। কারণ আমা’র চরি’ত্রটিই ছিল খুব সা’ধারণ একটি মে’য়ের,

যাকে প্রত্য’ন্ত একটি গ্রাম থেকে শহ’রে নিয়ে আসা হয়। চরিত্রের জন্য আমা’দের ওজন বাড়ানো কমা’নো সবই করতে হয়।

সেজন্য কারো কাছে অ’ন্যরকম লাগতে পারে। চিন্তার কারণ নেই, কিছুদি’ন পরেই পরের সিনেমা’র জন্য আবা’র ওজন কমিয়ে আগের বুবলী হয়ে আসছি।’

প্রেক্ষাগৃহে চলছে শাকিব-বুবলী অ’ভিনীত ‘বীর’ সিনেমা। এটি কাজী হায়াতের ৫০তম সিনেমা। এর আগে শাকিব খানের বিপরীতে ৯টি সিনেমায় অ’ভিনয় করেছেন বুবলী।

তাদের নিয়ে কম গুঞ্জ’ন হয়নি চলচ্চিত্র পাড়ায়। সেগুলোর কতটা সত্য, কতটা গুঞ্জন সময় বলে দেবে।

৪ টি উপায়ে নারীকে উ’ত্তেজিত করা যায়

বি’ষয়টি অনেকের কাছেই অপ্রয়োজনীয় মনে হতে পারে। মনে হতে পারে যে এই ধরনের প্রশ্নের আসলে কোনো আবশ্যকতা নেই।

সত্যি কথা বলতে আমরা অনেকেই জানি না যে দাম্পত্য জীবনে ভাঙ্গন তৈরি করতে অনেকটাই দায়ী এই শা’রীরিক মি’লনে (physical relation) অতৃ’প্ততা।

স্বা’মী স্ত্রী ইভ’য়েই যদি শা’রীরিক মি’লনে (physical relation) অতৃ’প্ত থাকেন তাহলে সংসারে সু’খ বি’ষয়টি ধীরে ধীরে নিষ্প্রভ হয়ে পড়ে।

শা’রীরিক মি’লনে(physical relation) পুরু’ষদের (male)যেমন তৃ’প্তির কিছুটা বি’ষয় রয়েছে তেমনি না’রীদের তৃ’প্তির বি’ষয়টিও অ’ঙ্গাঅ’ঙ্গিভাবে জ’ড়িত।

এমন অনেক শা’রীরিক মি’লনে (physical relation) দেখা যায় না’রীদের (FEMALE) উ’ত্তেজনার মাত্রা অনেক কম বা শিথিল অর্থাৎ অনেক দেরিতে তারা উ’ত্তেজিত হয়ে থাকেন।

এর কারণ অন্বেষণ করে দেখা যায় যে পুরু’ষদের(male) কিছু অপারগতা এর জন্য দায়ী। যদিও সাধারণভাবে দেখা যায়

যে যৌ*aন মি’লনে না’রীদের (FEMALE) উ’ত্তেজনাটা পুরু’ষের (male)মত ততটা তাড়াতাড়ি আসে না।তাদেরকে নানা কৌশলের মাধ্যমে উ’ত্তেজিত করে নিতে হয়।

তাই যে পুরু’ষ (male) যতো বেশি ঐ সকল বি’ষয়ে পারদর্শী তারা তত দ্রু’ত না’রীদের যৌ*aন মি’লনের জন্য উ’ত্তেজিত করে তুলতে পারেন।

এটাকে একটা আর্টও বলা যেতে পারে। আসুন এই বি’ষয়ে কিছু কৌশল সম্প’র্কে জেনে নিই।সিঙার: বেশির ভাগ না’রী (FEMALE) মি’লনপুর্ব সিঙারে সরাসরি যৌ*aন মি’লনের ছেয়ে বেশি তৃ’প্তি পেয়ে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here