সুশান্ত সিংহ রাজপুতের অ’স্বাভাবিক মৃ’ত্যু, তার জন্য রিয়া চক্রবর্তীকে কাঠ’গড়া’য় দাঁড় করানো এবং মা’দ’ক যোগ নিয়ে

বলিউডের দিকে আঙুল তোলায় বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগ কা’শ্যপ ছিলেন আলোচনায়। বিজেপি সমর্থিত কঙ্গনা রানাউতের সমা’লো’চনার জন্যও তিনি আলোচিত।

এবার তার বি’রু’দ্ধে উঠেছে যৌ’ন হে’ন’স্তা’র অভি’যো’গ। অনুরাগের বি’রু’দ্ধে ‘মিটু’ অভি’যো’গ এনেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ।

সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার দফতরকে ট্যাগ করে অনুরাগ তার সঙ্গে অভব্য আচ’র’ণ করেছেন বলে অভি’যো’গ করেন তিনি।

এদিকে নিজের অভি’যো’গের বর্ণনা দিতে গিয়ে পায়েল বলেন, তাকে শা’রী’রিক সম্পর্কের জন্য জো’র করেছিলেন অনুরাগ।

এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানান, ‘বম্বে ভেলভেট’ ছবির শুটিংয়ের সময় এমন ঘটনা ঘটে যায়। প্রথম মিটিং ইতিবাচক ছিল। কিন্তু সমস্যা দ্বিতীয় মিটিং থেকে শুরু হয়েছিল বলে দাবি করেন পায়েল।

দ্বিতীয় মিটিং শেষে আমাকে একটি ঘরে নিয়ে যান অনুরাগ। তারপর ধীরে ধীরে নিজের পো’শাক খু’লতে শুরু করেন তিনি। আমাকে জো’র করার চেষ্টা করেন।

আমি জানাই যে আমি খুব একটা স্ব’স্তি বোধ করছি না। তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে।’ ধীরে ধীরে তিনি আমা’র কাছে আসেন।

এরপর আমি আবার নিজের অ’স্ব’স্তির কথা বললাম। তারপরই অনুরাগ বলেন, ‘ঠিক আছে, পরে যখন তুমি আসবে তখন তৈরি হয়ে এসো’।

সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই’- যোগ করেন পায়েল।এই বাঙালি অভিনেত্রীর দাবি, এরপর অনুরাগ তাকে বহুবার মেসেজ করলেও তিনি প্র’ত্যু’ত্তর দেননি।

সেই সাক্ষাৎকারে পায়েলের কাছে তার অভি’যো’গের ব্যাপারে কোনো প্রমাণ আছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘২০১৪ সালে ঘটে যাওয়া এই ঘটনার কোনো প্রমাণ আমা’র কাছে এখন নেই।’

৪ টি উপায়ে নারীকে উ’ত্তেজিত করা যায়

বি’ষয়টি অনেকের কাছেই অপ্রয়োজনীয় মনে হতে পারে। মনে হতে পারে যে এই ধরনের প্রশ্নের আসলে কোনো আবশ্যকতা নেই।

সত্যি কথা বলতে আমরা অনেকেই জানি না যে দাম্পত্য জীবনে ভাঙ্গন তৈরি করতে অনেকটাই দায়ী এই শা’রীরিক মি’লনে (physical relation) অতৃ’প্ততা।

স্বা’মী স্ত্রী ইভ’য়েই যদি শা’রীরিক মি’লনে (physical relation) অতৃ’প্ত থাকেন তাহলে সংসারে সু’খ বি’ষয়টি ধীরে ধীরে নিষ্প্রভ হয়ে পড়ে।

শা’রীরিক মি’লনে(physical relation) পুরু’ষদের (male)যেমন তৃ’প্তির কিছুটা বি’ষয় রয়েছে তেমনি না’রীদের তৃ’প্তির বি’ষয়টিও অ’ঙ্গাঅ’ঙ্গিভাবে জ’ড়িত।

এমন অনেক শা’রীরিক মি’লনে (physical relation) দেখা যায় না’রীদের (FEMALE) উ’ত্তেজনার মাত্রা অনেক কম বা শিথিল অর্থাৎ অনেক দেরিতে তারা উ’ত্তেজিত হয়ে থাকেন।

এর কারণ অন্বেষণ করে দেখা যায় যে পুরু’ষদের(male) কিছু অপারগতা এর জন্য দায়ী। যদিও সাধারণভাবে দেখা যায়

যে যৌ*aন মি’লনে না’রীদের (FEMALE) উ’ত্তেজনাটা পুরু’ষের (male)মত ততটা তাড়াতাড়ি আসে না।তাদেরকে নানা কৌশলের মাধ্যমে উ’ত্তেজিত করে নিতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here