স্বামী-স্ত্রী কমপক্ষে- স্ত্রী’র সাথে হাসি ঠাট্টা মজা করা স্বামীর কর্তব্য। — হযরত মোহাম্ম’দ (সঃ) বৌয়েরা ঘরের লক্ষ্মী হয়।

এদেরকে যত বেশি ভালোবাসা দেওয়া হয়, তত বেশি সংসারে শান্তি আসে।— হু’মায়ুন আহমেদ।স্ত্রী’কে যথেষ্ট পরিমাণে সময় দিন,

নাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বা’স করুন। সংসার আর যু’দ্ধক্ষেত্র মনে হবে না। — সুনীল গঙ্গপাধ্যায়।সেই পুরুষই কাপুরুষ যে স্ত্রী’র কাছে প্রে’মিক হতে পারেনি।

— কাজী নজরুল ইস’লাম।প্রতিদিন একবার স্ত্রী’কে আমি তোমাকে ভালোবাসি বললে মা’থার সব দুশ্চিন্তা দূর হয়ে যায়।— সত্যজিৎ রায়।

মন ভালো রাখতে বৌকে ফেসবুক, ফোনবুক, নোটবুক সহ সব ধরণের একাউন্টের পাসওয়ার্ড দিয়ে দিন। — মা’র্ক জুকারবার্গ।

মেয়েদের মনে ভালোবাসা এবং অ’ভিমান দুটোই থাকে বেশি। তাই অ’ভিমানটাকে ভালোবাসার চেয়ে বড় করে দেখা যাবে না। তাই স্বামীদের উচিৎ স্ত্রী’র সব অ’ভিমান ভালোবেসে ভাঙানো! — ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর।

একটা শি’শুকে দুনিয়ার মুখ দেখাতে মা যে ক’ষ্ট সহ্য করে তা বাবা সারাজীবন ভালোবেসেও শোধ করতে পারে না।

তাই প্রত্যেকটা স্বামীর উচিৎ তাঁর সন্তানের মাকে কোনোরকম ক’ষ্ট না দেয়া। — জীবনানন্দ দাশ।যু’দ্ধে বিজয়ী হলেই বিপ্লবী হওয়া যায় না৷ প্রকৃত বিপ্লবী তো সেই যে স্ত্রী’র মনের একমাত্র বীরপুরুষ।

চে গুয়েভা’রা।যে স্বামী সকালে ঘুম থেকে উঠে স্ত্রী’’’কে কমপক্ষে পাঁচ মিনিট জড়িয়ে ধরে রাখে তাঁর কর্মক্ষেত্রে বিপদের আশংকা থাকে কম। — রবীন্দ্রনাথ ঠাকুর।

কওমী মাদরাসার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না: হেফাজত মহাসচিব

হেফাজতে ইসলাম বাংলাদেশের (ভারপ্রাপ্ত) মহাসচিব ও ঢাকা খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা নুরুল ইসলাম জিহাদী বলেছেন,

কওমী মাদরাসা কুরআন হাদীস শিক্ষার প্রাণকেন্দ্র। দ্বীন রক্ষার মজবুত দূর্গ। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রতিষ্ঠিত মক্কার দারে

আরকম ও মদীনার দারুচ্ছুফফার অংশ হলো কওমী মাদরাসা। কওমী মাদরাসার ইতিহাস, সোনালী ইতিহাস।গতকাল ১৫ জানুয়ারী শনিবার বাদ মাগরিব

দেশের জনপ্রিয় ওয়ায়েজ মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরী পরিচালিত নারায়ণগঞ্জ ফতুল্লা মারকাজে তালীমুস সুন্নাহ’ র বার্ষিক ইসলাহী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হেফাজত মহাসচিব বলেন, ইসলাম মুসলমান, দেশ ও জাতীর কল্যাণে কওমী মাদরাসা এবং ওলামায়ে কওমীয়ার অবদান অনস্বীকার্য।

কওমী মাদরাসায় পড়ে কুরআন-সুন্নাহর সঠিক জ্ঞান অর্জন করে দ্বীনের ধারক-বাহক, দেশপ্রেমিক ও সুনাগরিক তৈরী হয়।

সম্প্রতি কওমী মাদরাসা ও হক্কানি ওলামায়ে কেরামের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। আমাদের বক্তব্য সুস্পষ্ট- দ্বীন প্রচারের অন্যতম মাধ্যম কওমী মাদরাসা ও

ওয়াজ মাহফিলের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না।আল্লামা নুরুল ইসলাম জিহাদী আরো বলেন, কওমী মাদরাসা বাংলাদেশের জন্য রহমত স্বরূপ।

বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাসে বিশ্বে লক্ষ লক্ষ মানুষ মারা গেছে। সুপার পাওয়ার, উন্নত বহু রাষ্ট্রও করোনায় লণ্ডভণ্ড হয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here