জলে কু;মীর ডা;ঙায় বাঘ এরা নিজের রা’জ্যে একাই একশো, এ’কাই রাজা। বা;ঘের হা;তে কে’উ প’ড়’লে তার প্রা’ন সেদি’নই শে’ষ।

এমন হিং;স্র ব’লিষ্ঠ প্রা;নীর অন্য প্রা’নীদের শি;কার করতে সি;দ্ধহ;স্ত।এতদি’ন বা’ঘের সা’থে অন্যন্য প্রা’নীদের ল’ড়াই এর

ভি’ডিও ভা’ইরাল হয়েছে যে’খানে তার শি;কারীর রূ’প ধ’রা প’ড়েছিল কি’ন্তু এবার একটি বা;ঘের ভি’ডিও ভা’ইরাল হয়ে’ছে যে’খানে বা;ঘ যে ক’তটা শ;ক্তিশা’লী তা ধ’রা প;ড়েছে।

স’ম্প্রতি সোশ্যাল মি’ডিয়াতে এক’টি ঘট’নার দৃ’শ্য সাম’নে এসে’ছে যেখা’নে দে’খা যা’চ্ছে এক’টি গা’ড়ির পি’ছন দি’কের বা’ম্পার কা’মড়ে টে’নে ত’ছনছ ক’রে ফে’লেছে এক’টি হিং’স্র বা’ঘ।

এ’কটি বা’চ্চা বা’ঘের এ’ত শ’ক্তি থাকতে পা’রে তা দেখেই হ;তভম্ব হয়ে গেছেন নে;টিজেনরা।জা’না যাচ্ছে এই ঘটনাটি ‘অবস্থি’ত বা’নে’রঘ’ট্টা নামক এক অ’ঞ্চলের।

১৫ই জানুয়ারি এক ম’হিলা এই ভি’ডিওটি সো’শ্যাল মিডিয়াতে প্রথম আপ’লোড করে। আর তার’পর থে’কেই মুহূর্তে ভাইরাল হয়ে’ যায় এই ভিডিও।

একজন বা’চ্চা বা;ঘের গা’য়ে যদি এতো শ;ক্তি থা’কতে পারে তা’হলে পূর্নব’য়স্ক বা’ঘের দে’হে কি প’রিমান শ’ক্তি থা’কবে তা আ;ন্দাজ করায় যায়।ইতি’মধ্যে এই’ ঘটনা’র দৃ’শ্য প্রচু’র শে;য়ার হয়ে’ছে আর অ’নেকেই শি;উরে উঠছেন ভি;ডিওটি দেখে।

‘লজ্জা’নয় জানতে হবেঃ নারীর স্ত’ন ঝুলে যাওয়া’র কার’ণ ও সমাধান

শারী’রিক গঠন ফিট না থাকলে মন খারাপ হতেই পারে। নারীর ক্ষেত্রে এই মন খারাপের কারণ হতে পারে স্ত’ন ঝুলে যাওয়া নিয়ে।

অল্প বয়সেই অনেক নারীর স্ত’ন ঝুলে যাওয়ার সম’স্যায় পড়তে হয়। এর অনেকগুলো কারণও আছে। তবে কারণ ও সমাধান জানা থাকলে এর থেকে মুক্তি পাওয়া সম্ভব।

স্ত’ন ঝুলে যাওয়ার কারণ: শরী’রের গঠনের তারতম্যের কারণে স্ত’ন ঝুলে যেতে পারে। শরীর মোটা থেকে চিকন বা চিকন থেকে মোটা হওয়ার কারণে স্ত’ন ঝুলে যেতে পারে।

অনেক সময় অতিরিক্ত ব্যয়ামও স্ত’ন ঝুলে যাওয়ার একটি কারণ। সন্তান জন্মদানের কারণে অর্থাৎ প্রসূতিকালীন স্ত’নের আকার বড় হয়ে যাওয়ার কারণে স্ত’ন ঝুলে যায়।

আবার স্ত’ন অতিরিক্ত বড় ও ভারী হওয়ার কারণেও ঝুলে যেতে পারে।বয়সের কারণে স্বাভাবিকভাবেই স্ত’ন ঝুলে যায়।

অপ্রতুল স্ত’ন-সার্পোটের কারণেও স্ত’ন ঝুলে যায়। ধূমপানের চামড়ার স্থিতিস্থাপকতা দু’র্বল করে দেয় যা স্ত’ন ঝুলে যেতে সাহায্য করে।

স্ত’ন যদি ঝুলে গিয়েই থাকে, তাহলে তাকে ফিট রাখার উপায়ও আছে। জেনে নিন কয়েকটি উপায়:সঠিক ব্রা ব্যবহার:

আপনি অবশ্যই এমন ব্রা পরুন যা আপনার স্ত’নকে সম্পুর্ন সাপোর্ট দেয়। লক্ষ রাখতে হবে আপনার ব্রা অবশ্যই আপনার সাথে সাবলীল ভাবে চলতে পারে-

অর্থাৎ চলার সময় আপনার ব্রা লেইস যেন কাঁধ থেকে খসে না পড়ে অথবা বন্ধনি অতিরিক্ত টাইট কিংবা অতিরিক্ত লুজ না হয়।

যখন ব্রা সাইজ নেবার জন্য মাপতে যাবেন, অবশ্যই খেয়াল রাখবেন আপনার পুরাতন ব্রা পরনে থাকতে হবে এবং সে অবস্থায় স্ত’নের ঠিক নিচে মাপ নিচ্ছেন।

এছাড়া কিছু ব্যায়ামও করতে পারেন-মেডিসিন বল স্ল্যাম: দু’হাতে একটা মেডিসিন বলকে ধরুন। মাথার ওপরে বলটা ধরে তুলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here