নওগাঁর সাপাহারে অসামাজিক কাজে রাজী না হওয়ায় স্বামী ও শাশুড়ির বি’রুদ্ধে মা’থার চুল কে’টে নি’র্যাতনের অ’ভিযোগ তুলেছেন এক নারী।

মঙ্গলবার দুপুরে (২৬ মে) নি’র্যাতনের শিকার ওই গৃহবধূকে উ’দ্ধার করে সাপাহার উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে স্বামী রফিকুল ইস’লাম এবং শাশুড়ি রাজিয়া বিবি পলাতক রয়েছেন। গত ২৩ মে উপজে’লার হাঁপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।ভুক্তভোগী ওই গৃহবধূ জানান,

বিয়ের পর দু-তিন মাস ভালোই কে’টেছে তাদের দাম্পত্ত জীবন। এরপর থেকেই তাদের সংসারে কলহ শুরু হয়। স্বামী রফিকুল ও শাশুড়ি রাজিয়ার দ্বারা মানসিক ও শারীরিক নি’র্যাতনের শিকার হন গৃহবধূ।

সোমবার বিকেলে ওই গৃহবধূ সুযোগ বুঝে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর বিষয়টি প্রকাশ পায়।
এরপর থেকেই গৃহবধূর স্বামী ও শাশুড়ি পালাতক রয়েছেন।

মঙ্গলবার দুপুরে গৃহবধূর অবস্থা দেখে তাকে সাপাহার উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয় গণ্যমান্যরা।

বিকেলে পু’লিশ ঘটনাস্থলে গেলে রফিকুল ইস’লাম ও তার মা রাজিয়া বিবিকে না পেয়ে ফিরে আসে।সাপাহার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুল হাই বলেন,

নির্যাতিতা ওই গৃহবধূ হাসপাতা’লে ভর্তি রয়েছেন। বর্তমানে তার কোনো অ’ভিভাবক না থাকায় থা’নায় মা’মলা দায়ের হয়নি। তবে গৃহবধূর বাবা গ্রাম থেকে এসে থা’নায় মা’মলা দায়ের করবেন বলে জানা গেছে।

স্ত্রী’কে সঠিক ভাবে উ’ত্তে’জি’ত করার জন্যে যা আ’পনার জানা একান্ত জরুরী

বেশির ভাগ না’রী মি’লনপুর্ব সিঙারে সরাসরি মি’লনের ছেয়ে বেশি তৃ’প্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন।

বেশির ভাগ না’রী মি’লনপুর্ব সিঙারে সরাসরি মি’লনের ছেয়ে বেশি তৃ’প্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন।

শাররীক মি’লনকালে অথবা অন্য সময় নিয়ে কল্পনা করা মোটেও ভু’ল নয়। স’ঙ্গীর উ’ত্তেজক কর্মকান্ডের সাথে আপনার কল্পনা মিশিয়ে এক সু’খকর আবেশে জড়াতে পারেন।

কল্পনার রাজ্যে সব পুরু’ষ রাজা আর তার স’ঙ্গী রাণীর আসনে থাকে!সরাসরি মি’লনে দেরী করা: না’রী, বিশেষ করে তরুনীরা সাধারনত বেশি বেশি চুমা,

ছোয়া সহ অন্যান্য আনুষাঙ্গিক উ’ত্তেজক বি’ষয় একটু ব’য়স্কদের চেয়ে বেশি কামনা করে।ব’য়সবেধে চ’রম উ’ত্তেজনায় পৌছতে কম/বেশি সময় নিয়ে থাকে।

আপনার স’ঙ্গীর আকাঙ্খার উপর ভিত্তি করে পেনিট্রেশানের আগে আরো কিছু সু’খ আদান প্রদান করুন।
আমাদের দেশে এখনো টয় বিক্রি ও ব্যবহার নি’ষিদ্ধ।

তাই না’রীকে উ’ত্তে’জিত করার জন্য ভাইব্রেটর এর বিকল্প আপনার মধ্যমা আঙুলী দিয়ে তার ভিতর জি-স্পট ( কিছুটা ভিতরে অতি সংবেদনশীল অঞ্চল) এ কম্পন সৃষ্টি করতে পারেন।

তবে মনে রাখবেন কোন অভ্যাস যেন স্থায়ী না হয়ে যায়!মে’য়েদের ডিম্বাশয়ে ক্যা’ন্সার হবার কয়েকটি মা’রাত্মক লক্ষন যা বেশিরভাগ মে’য়েরাই অবহেলা করে থাকে

মে’য়েদের ডিম্বাশয়ে ক্যা’ন্সার সব থেকে সাংঘাতিক রো’গ গু’লির মধ্যে একটি। এটা এমন এক কঠিন ব্যাধি যা ডিম্বাশয়ে শুরু হয় এবং আস্তে আস্তে শ’রীরের সমস্ত অ’ঙ্গে ছড়িয়ে পড়ে।

ক্যা’ন্সার কোষগু’লি মে’য়েদের শ’রীরের প্রতিরোধ ক্ষ’মতাকে আস্তে আস্তে ভে’ঙে দেয়। খিদে নষ্ঠ হয়ে যাওয়া থেকে কোম’রে য’ন্ত্রণা এই সব কিছুই ডিম্বাশয়ে ক্যা’ন্সারের লক্ষণ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here