দুর্বার গতিতে এগিয়ে চলছে নুসরাত ফারিয়া’!! পরিশ্রম, মেধা ও অ’ভিনয় দিয়ে দুর্বার গতিতে এগিয়ে চ’লেছেন দেশের জনপ্রিয় চি’ত্রনায়িকা নুসরাত ফারিয়া। কাজ করেছেন ক’লকাতার ছবিতেও।

যার ফলে এপার-ওপার দুই বাংলায়ই তিনি বেশ প’রিচিত মুখ। এই নায়িকার আরও একটি বড় গুণ, তিনি গানেও পারদর্শী।

ই’তোমধ্যে দুটি মিউজিক ভিডিও বের ক’রেছেন তিনি। দুটিতেই পেয়েছেন আশানুরূপ সাড়া।তবে গত বছরটা ক’রোনার কারণে একেবারেই পানসে কেটেছে নুসরাত ফারিয়ার।

একে তো ক’য়েক মাস কাজ বন্ধ ছিল, তারপর আ’বার মরণ ভাইরাস করোনা থাবা ব’সিয়েছিল তার শরীরেও।

ছয়টি সিনেমা ও একটি ওয়েব ফিল্মের কাজ হাতে র’য়েছে। আরও কিছু কাজের ব্যা’পারে কথাবার্তা চলছে। হাতে থাকা কাজগুলো হচ্ছে-

‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ভয়’, ‘পাতালঘর’, ‘বিবাহ অভিযান টু’, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক এবং ওয়েব ফিল্ম ‘যদি কিন্তু তবুও’।

এর মধ্যে ওয়েব ফি’ল্মটির শুটিংয়ে বর্তমানে আউটডোরে রয়েছেন নুসরাত ফারিয়া। গত ১১ জা’নুয়ারি থেকে শুরু হয়েছে এটির শুটিং।

অভিনেত্রী জানান, ওয়েব ফি’ল্মটির শুটিং শে’ষ হলে তিনি দুবাই যাবেন।সেখান থেকে দেশে ফি’রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বা’য়োপিকের শুটিংয়ের জন্য আ’বার তিনি ভারত যাবেন।

ওয়েব সিরিজে কাজ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘আমি এমনিতেই সিনেমা নিয়ে ব্যস্ত থাকি। তা’ছাড়া গল্প নি’র্ধারণের বিষয়েও একটু খুঁতখুঁতে।

তাই ওয়েবের কাজ একটু কম করা হচ্ছে।তবে গল্প পছন্দ হলে অবশ্যই কাজ করি। আমাদের দে’শে এখন ওটিটি প্ল্যা’টফর্মের জন্য বেশ ভা’লো কাজ হচ্ছে।

তাই আ’শা করা যায়, দেশে ওটিটির ভবিষ্যৎ ভালো।’প্রসঙ্গত, ফারিয়ার হাতে থাকা কা’জগুলোর মধ্যে ‘বিবাহ অভিযান টু’ হচ্ছে সম্পূর্ণ কলকাতার ছবি।

এখানে তিনি অভিনয় করবেন ওপার বাংলার সুপারস্টার অঙ্কুশ হা’জরার বি’পরীতে।ছবিটির প্রথম পার্টে মূল ভূ’মিকায় এই জুটিই ছিলেন।

২০১৫ সালে এই অঙ্কুশের বি’পরীতেই ‘আশিকী’ ছবির মাধ্যমে চ’লচ্চিত্রে অভিষেক হয়েছিল ফারিয়ার।

মাত্র ১ কোয়া রসুনেই যেভাবে ধরে রাখবে আপনার যৌ’বন।

এক কোয়া রসুন হা’রানো যৌ-ব-নকে কীভাবে ফিরিয়ে দেবে তা জানিয়ে দিয়েছে ভারতীয় এক গণমাধ্যম। আসুন জেনে নিই সে সম্প’র্কে…শুধু খাবার নয়,

প্রাচীনকাল থেকেই রসুন ও’ষুধ হিসেবে ব্যবহৃত হয়ে আসছে।বিশ্বের প্রায় সবখানেই বিভিন্ন অসু’খ থেকে নিরাময়ে রসুনকে ব্যবহার করা হয়।কিন্তু জানেন কি,

ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখার পাশাপাশি বয়স ধরে রাখার জন্যও রসুনের কোনো বিকল্প নেই।অনেকের ত্বকেই লাল-লাল দাগ দেখা যায়।

দানা দানা আকারে বেরোয় ব়্যাশ। হাত, কনুই এমনকি মুখেও মাঝে মাঝে এই দাগ দেখা যায় অনেকের। এই স’মস্যা থেকে মুক্তি পেতে রসুনের জুড়ি মেলা ভার।

এক কোয়া রসুন এবং অর্ধেক টমেটো দিয়ে একটি মিশ্রণ তৈরি করুন। ওই মিশ্রনটি মুখে লাগিয়ে ১০ মিনিট জল দিয়ে ধুয়ে ফেলুন গোটা মুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here