ছাড়পত্র পেল বাপ্পি-অপুর ‘প্রিয় কমলা’, শাহরিয়ার নাজিম জয় নির্মাণ করেছেন ‘প্রিয় কমলা’। গত বিজয় দিবসকে টার্গেট করে তিনি ছবিটি সেন্সর বোর্ডে জমা দেন।

কিন্তু ১৩ ডিসেম্বর বোর্ড সদস্যরা ছবিটি দেখে কিছু সংশোধনী সাপেক্ষে আ’বার জমা দিতে বলে। পরবর্তীতে জয় নতুন করে ছবিটি জমা দেন। এবার বোর্ড ছবিটিকে ছাড়পত্র দিয়েছে।

খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সদস্য ও চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। খসরু বলেন, আমরা আগেরবার ছবিটি দেখে কিছু সং’শোধনী দিয়েছিলাম।

পরিচালক আমাদের সংশোধনী মেনে ছবিটি জমা দেন। এবার আমরা সেন্সর ছাড়পত্র দিতে সম্মত হয়েছি। ‘প্রিয় কমলা’র প্রধান চরিত্রে অ’ভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী।

পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি।”‘প্রিয় কমলা’ ছবিতে অপু বিশ্বাস ও বাপ্পী ছাড়াও

আরো অভিনয় ক’রেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান, মালা প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

মাত্র ১ কোয়া রসুনেই যেভাবে ধরে রাখবে আপনার যৌ’বন।

এক কোয়া রসুন হা’রানো যৌ-ব-নকে কীভাবে ফিরিয়ে দেবে তা জানিয়ে দিয়েছে ভারতীয় এক গণমাধ্যম। আসুন জেনে নিই সে সম্প’র্কে…শুধু খাবার নয়,

প্রাচীনকাল থেকেই রসুন ও’ষুধ হিসেবে ব্যবহৃত হয়ে আসছে।বিশ্বের প্রায় সবখানেই বিভিন্ন অসু’খ থেকে নিরাময়ে রসুনকে ব্যবহার করা হয়।কিন্তু জানেন কি,

ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখার পাশাপাশি বয়স ধরে রাখার জন্যও রসুনের কোনো বিকল্প নেই।অনেকের ত্বকেই লাল-লাল দাগ দেখা যায়।

দানা দানা আকারে বেরোয় ব়্যাশ। হাত, কনুই এমনকি মুখেও মাঝে মাঝে এই দাগ দেখা যায় অনেকের। এই স’মস্যা থেকে মুক্তি পেতে রসুনের জুড়ি মেলা ভার।

এক কোয়া রসুন এবং অর্ধেক টমেটো দিয়ে একটি মিশ্রণ তৈরি করুন। ওই মিশ্রনটি মুখে লাগিয়ে ১০ মিনিট জল দিয়ে ধুয়ে ফেলুন গোটা মুখ।

ট্যান উঠে গিয়ে দেখবেন চকচক করছে আপনার ত্বক।স’ন্তান জ’ন্মের পর অনেক না’রীর পেটে দাগ হয়ে যায়।

শাড়ি পড়লে সেই দাগ মোটেও দেখতে ভালো লাগে না। এই স’মস্যার জেরে শাড়ি পরার সময় অনেক ভাবনাচিন্তা করতে হয়।

জানেন কী, এই স’মস্যা থেকেও মুক্তি দিতে পারে এক কোয়া রসুন। অলিভ অয়েলের স’ঙ্গে রসুনের রস মিশিয়ে কয়েকদিন ব্যবহার করলেই মিলবে ফল।

ব্রণের স’মস্যায় ভোগেন অধিকাংশ না’রী। এই স’মস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য নানা রকম পদ্ধতি অবলম্বন করেন তারা।

কিন্তু খুব অল্প সময়ে ব্রণ থেকে মুক্তি পাওয়ার জন্য রসুনের কোনো বিকল্প নেই। এক কোয়া রসুনের রস ব্রণের উপর লাগিয়ে পাঁচ মিনিট রেখে তা ধুয়ে ফেলুন।

কয়েকদিন পরে ফলাফল দেখলে চমকে যাবেন আপনি।এ তো গেল ত্বকের স’মস্যা থেকে মুক্তি পেতে রসুনের ব্যবহার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here